ঢাকা-রাজশাহী-ঢাকা বিমান রুটে ইউএস বাংলা

জুলাই ১১, ২০১৫, ৮:২৩ অপরাহ্ণ
স্টাফ রিপোর্টার : বাংলাদেশ বিমানের পর ঢাকা-রাজশাহী-ঢাকা অভ্যন্তরীণ রুটে এবার বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলা এয়ারলাইন্স যাত্রা শুরু করেছে। শনিবার বিকেল ৩টা ৫০ মিনিটে ঢাকা থেকে ৭৬ জন যাত্রী নিয়ে ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি বিমান হযরত শাহ মখদুম (রহ.) বিমানবন্দরে অবতরণ করে এবং বিকেল ৪টা ১০ মিনিটে ২৬ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেয়।
_DSC0613
রাজশাহী-ঢাকা রুটে সপ্তাহের তিন দিন শনি, সোম, বুধবার ফ্লাইট চলাচল করবে ইউএস বাংলার বিমান। ইউএস বাংলার রাজশাহীর জুনিয়র এক্সিকিউটিভ সেলস এ্যান্ড এয়ারপোর্ট সার্ভিস অফিসার মোস্তাফিজুর রহমান জানান, সপ্তাহের নির্ধারিত দিনে বিকেল ৩টা ১০ মিনিটে ঢাকা থেকে ছেড়ে আসবে ইউএস বাংলা বিমানের নির্দিষ্ট ফ্লাইট। রাজশাহীতে পৌঁছবে ৩টা ৫০ মিনিটে। রাজশাহী থেকে ৪টা ১০ মিনিটে ছেড়ে যাবে। ঢাকা পৌঁছবে ৪টা ৫০ মিনিটে।
Sourav photo 11-09-15-1
তিনি জানান, রাজশাহী-ঢাকা রুটে ভাড়া নির্ধারণ করা হয়েছে ৩২০০ টাকা থেকে ৬২০০ টাকা পর্যন্ত। উদ্বোধন উপলক্ষে ২৫০০ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। এ অফার সীমিত সময়ের জন্য চলবে। তবে অফার শেষে কয়েকটি আসন ২৫০০ টাকায় এবং বাকিগুলো নির্ধারিত ভাড়ায় চলবে। এছাড়াও জিপি স্টার গ্রাহকদের জন্য নির্ধারিত ভাড়া থেকে ১০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। বর্তমানে সপ্তাহের শুক্র, রবি ও মঙ্গলবার এ রুটে ফ্লাইট পরিচালনা করছে রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। দীর্ঘ আট বছর বন্ধ থাকার পর ৭ এপ্রিল রাজশাহী-ঢাকা অভ্যন্তরীণ রুটে উড়াল শুরু করে বাংলাদেশ বিমানের ফ্লাইট।
Print Friendly, PDF & Email

সংবাদটি পড়া হয়েছে ৭০৮৪ বার

( বি: দ্র: সময়ের কথা টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত সময়ের কথা টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ