১০ লাখ টাকার ব্রা পড়ে অর্ধনগ্ন সানি লিওন!

জুলাই ১৬, ২০১৫, ১২:৪৩ পূর্বাহ্ণ
সময়ের কথা ডেস্ক  : সাবেক পর্নস্টার সানি লিওন ভালোই আছেন। বলিউডের প্রথম সারির নায়িকার তকমা গায়ে এঁটে নিয়েছেন ইতিমধ্যেই। আর আঁটবেন নাই বা কেন? চলতি বছরই মুক্তি পাবে তার চারটি ছবি। ‘এক পহেলি লীলা’, ‘মাস্তিজাদে’, ‘টিনা অ্যান্ড লোলো’ এবং ‘কুছ কুছ লোচা হ্যায়’ ছবিতে দেখা যাবে সানি লিওনকে। হয়তো সেই জন্যই প্রযোজক পরিচালকের কাছে সানির আবদারের মাত্রাটা একটু বেশিই বেড়ে গিয়েছে।

সম্প্রতি ‘লীলা’ ছবির প্রযোজক এক অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। সেখানে ওই ছবিরই গান ‘দেশি লুক’-এ পারফর্ম করার কথা সানির। তার জন্য যথাযথ পোশাকের ব্যবস্থাও ছিল। কিন্তু সানি তাদের মুখের ওপর বলে দিলেন, তিনি ওই আউটফিট পরবেন না। তাদের জানিয়ে দেন, পছন্দমতো ব্র্যান্ডের বিকিনি ছাড়া পারফর্ম করবেন না তিনি। সানির আবদার ‘ভিক্টোরিয়াস সিক্রেট’ ব্র্যান্ডের বিকিনি এনে দিতে হবে তাকে। শুনে আয়োজক কর্তৃপক্ষের মাথায় হাত। কারণ দামি এই ব্র্যান্ডের অন্তর্বাসের দাম ১০ থেকে ১২ লাখ টাকা। কিন্তু সাত মণ ঘি না পুড়লে যে রাধা নাচবে না, তাই নিরুপায় হয়ে সকলে মিলে সানির দাবি মেনে নিয়ে ‘ভিক্টোরিয়াস সিক্রেট’ ব্র্যান্ডের বিকিনি এনে দিলেন।

Print Friendly, PDF & Email

সংবাদটি পড়া হয়েছে ১০৪৬৯ বার

( বি: দ্র: সময়ের কথা টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত সময়ের কথা টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ