কাজে হাত দিলেই সফল বৃশ্চিক, ধনু থাকবেন চিন্তায়

ডিসেম্বর ২, ২০১৬, ৪:২৭ পূর্বাহ্ণ

আজ কেমন যাবে
তারিখ- ০২/১২/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
কিছু অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। শরীরও খুব একটা ভালো থাকবে না। কোনো শারীরিক অসুস্থতার কারণে প্রচুর খরচ হতে পারে। প্রেম নিয়ে যেকোনো পরিস্থিতিতে মাথা ঠাণ্ডা রাখার চেষ্টা করুন। পরিবারের সদস্যদের প্রতি ধৈর্য দেখান। দিনের শেষে অপ্রত্যাশিত অর্থলাভ আপনার মুখে হাসি ফোটাবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কিছুটা চাপ অনুভব করলেও মানসিকভাবে যথেষ্ট উজ্জীবিত থাকবেন। শারীরিক দুর্বলতা আপনার উদ্দীপনাকেও কমিয়ে দেবে। আপনার পরিচিতরা আপনার কাজে অখুশি হওয়ায় কিছু সমস্যার সূত্রপাত হতে পারে। প্রেমের ক্ষেত্রে প্রচুর খরচ করবেন। ভ্রমণেরযোগ আছে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

মিথুন: (২২মে – ২১ জুন)
বকেয়া টাকা আদায় করতে পারবেন। ভ্রমণের সম্ভাবনা আছে। অধিক আয় আজকের দিনটিকে আনন্দমুখর করে তুলবে। প্রেমিক বা প্রেমিকা কোনো উপহার দিয়ে আপনার মন খুশিতে ভরিয়ে দেবে। জল থেকে দূরে থাকুন। দুর্ঘটনার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৯১

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
পারিবারিক পরিবেশ আনন্দমুখর হবে। প্রেম এবং বৈবাহিক জীবন চূড়ান্ত উপভোগ্য হয়ে উঠবে। বন্ধুদের সঙ্গে ছোটোখাটো ভ্রমণে যেতে পারেন। গ্রহ, নক্ষত্রের অবস্থান আয় বৃদ্ধির ইঙ্গিত দিচ্ছে। পছন্দের খাবার খাওয়ার যোগ আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২১

সিংহ: (২৩ জুলাই  – ২৩ আগস্ট)  
বিতর্ক এড়াতে কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখুন। প্রেম নিয়ে নানাবিধ সমস্যা আজ আপনাকে তাড়া করে বেড়াবে; ফলস্বরূপ শারীরিক ও মানসিকভাবে অসুস্থ বোধ করতে পারেন। বিনোদনের জন্য খরচ করতে পারেন। কাছের মানুষদের সঙ্গে ভুল বোঝাবুঝির সম্ভাবনা আছে। যাত্রা শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬১

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
উদ্ভাবনী শক্তির চরম সীমায় থাকার কারণে চিন্তায় চমকপ্রদ সৃজনশীলতা ধরা পড়বে। সুস্থ শরীর ও মনের অধিকারী হবেন। কাজে মনোনিবেশ করবেন এবং সেগুলো শেষ করতে সক্ষম হবেন। প্রেমের সম্পর্কে পারস্পারিক আত্মবিশ্বাসের উন্নতি ঘটবে। প্রমোদ-আমোদ ও বিনোদনের জন্য প্রচুর খরচ করবেন। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬৬

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
মুখের মিষ্টতা বজায় রেখে নিজের সমস্ত কাজগুলোকে সম্পন্ন করতে সক্ষম হবেন। তবে যে কোনো রকম উত্তেজক আলোচনা থেকে দূরে থাকার চেষ্টা করুন। বিলাসবহুল জীবনযাপন দিনটিকে উপভোগ্য করে তুলবে। নতুন প্রেমের সম্ভাবনা আছে। অহেতুক খরচ নিয়ন্ত্রণে রাখুন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ভাইবোনদের সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে। তারা আপনাকে যেকোনো পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। প্রেমের সম্পর্কের গভীরতাকে বুঝতে পারবেন। নিকটবর্তী কোনো জায়গায় ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। সারাদিন নিশ্চিন্ত বোধ করবেন এবং যে কাজে হাত দেবেন সেটিতেই সফল হবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২৬

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
শারীরিক শক্তি, উদ্দীপনা এবং প্রফুল্লতার যথেষ্ট ঘাটতি থাকবে। পারিবারিক সদস্যদের সঙ্গে মতানৈক্যের প্রবল সম্ভাবনা আছে। খরচ বাড়বে। কঠোর পরিশ্রম করে আজ কাজে সাফল্য নাও পেতে পারেন। আপনি চিন্তায় থাকবেন। প্রেম সংক্রান্ত কিছু বিষয় আপনার মনকে আঘাত করবে। ঘুম ভালো নাও হতে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
কোনোরকম আলোচনা এবং বিতর্ক থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করুন। অপমানজনক পরিস্থিতি এড়িয়ে চলার চেষ্টা করুন। বন্ধুদের জন্য খরচ করতে হতে পারে। পেটের সমস্যায় ভুগতে পারেন। সম্ভব হলে কোনো নতুন প্রকল্পের কাজে আজ হাতে দেবেন না। প্রেম নিবেদনের পরিকল্পনাটি আজকের জন্য এড়িয়ে চলুন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩৩

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
পূর্ব পরিকল্পনা মাফিক কাজ শেষ করতে পারবেন। আর্থিক লাভেরযোগ বর্তমান। অসম্পূর্ণ কাজগুলো আজ শেষ করতে পারবেন। প্রেমে অথবা বিয়ের বিষয়ে কোনো সুসংবাদ পেতে পারেন এবং তাদের থেকে লাভেরও আশা রাখতে পারেন। যারা শারীরিক অসুস্থতায় ভুগছেন, তাদের কষ্ট আজ কিছুটা উপশম হবে। কর্মক্ষেত্রে সহকর্মীরা সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। যাত্রাযোগে বাধা আছে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৪১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
জীবন খুশি ও সন্তুষ্টিতে ভরে উঠবে। কোনো বুদ্ধিদীপ্ত আলোচনায় অংশ নেবেন। তবে নিজের কথাবার্তা ও ব্যবহারে সংযত থাকুন। প্রেম নিয়ে প্রচুর ভাবনার উদয় হতে পারে। সবার সঙ্গে নম্র ও ভদ্রভাবে ব্যবহার করলে আপনার লাভ হবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫২

Print Friendly, PDF & Email

সংবাদটি পড়া হয়েছে ৪৭২ বার

( বি: দ্র: সময়ের কথা টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত সময়ের কথা টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ