মীন-ধনুর শুভ সংখ্যা ১, বৃষের বাড়িতে আনন্দের পরিবেশ

ডিসেম্বর ৫, ২০১৬, ৪:১১ পূর্বাহ্ণ

আজ কেমন যাবে
তারিখ- ০৫/১২/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
দিনের শুরুটা ভালো কাটলেও পরের দিকে মানসিক চাপ সৃষ্টি হতে পারে। মানসিকভাবে দুর্বল বোধ করতে পারেন। নতুন প্রকল্পে কাজ করার আগে সাবধান থাকুন। প্রেম নিয়ে দুশ্চিন্তায় থাকতে পারেন। অপ্রয়োজনীয় খরচের আশঙ্কা আছে।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
যে কাজে হাত দেবেন সেটিতেই সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে অনুকূল পরিবেশ বজায় থাকবে। আপনার ঊর্ধ্বতনের কাছ থেকে প্রশংসা পাবেন। বাড়ির পরিবেশ আনন্দ মুখর  হবে। প্রেমের সম্ভাবনা বাড়বে। শুভ দিক উত্তর।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫

মিথুন: (২২মে – ২১ জুন)
জীবনের সর্বক্ষেত্রে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রিয়জনদের সঙ্গে দেখা করে আনন্দিত হবেন। পরিবারে কোনো শুভ অনুষ্ঠান হতে পারে। আর্থিক বিনিয়োগের জন্য দিনটি শুভ। যারা বিবাহে ইচ্ছুক তারা তাদের জীবনসঙ্গীর সন্ধান পাবেন।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
পরিবারের সদস্যদের সঙ্গে মনোমালিন্য মানসিক আঘাত দিতে পারে। আক্রমণাত্মক স্বভাব বাগবিতণ্ডার সূত্রপাত করতে পারে। ক্রোধ ও কথাবার্তার ওপর নিয়ন্ত্রণ রাখুন। প্রেমের ক্ষেত্রে সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধান থাকুন। শুভ দিক পশ্চিম।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ২

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)  
শরীর ও মন দুই-ই সুস্থ থাকবে। পরিবারের সঙ্গে সময় কাটিয়ে আপনি আনন্দ পাবেন। প্রিয়জন ও বন্ধুদের কাছ থেকে উপহার পেতে পারেন। আজ কিছু সুসংবাদও অপেক্ষা করছে। প্রেমের সম্পর্ক মধুর হবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
সারাদিন বিভ্রান্তির মধ্যে দিয়ে কাটবে। আজ কোনো নতুন প্রকল্পে কাজ শুরু করা উচিত নয়। সহকর্মীদের সঙ্গে ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে। প্রেমের মধ্যে কোনো ঘটনা অনুভূতিকে আঘাত করতে পারে। পরিবারের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক রাখুন।যাত্রা যোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৫

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
শরীর ও মন ভারাক্রান্ত থাকবে। পরিবারের সঙ্গে সময় কাটিয়ে আনন্দ পাবেন। প্রিয়জন ও বন্ধুদের কাছ থেকে আঘাত পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে কিছু সমস্যা অপেক্ষা করছে। প্রিয়জনের সঙ্গে সম্পর্কে সমস্যা হবে। শুভ দিক উত্তর।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ২০

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
সারাদিন আনন্দের মধ্যে কাটবে। কোনো নতুন প্রকল্প থাকলে সেটি শুরু করা উচিত নয়। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে, পরিবার এবং সহকর্মীদের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক রাখুন। শুভ দিক পশ্চিম।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
বন্ধুদের সঙ্গে আনন্দ মুখর সময় কাটাবেন। ভাই-বোনদের মাধ্যমে উপকৃত হওয়ার সম্ভাবনা আছে। প্রেম নিয়ে খুবই অনুভূতিশীল থাকবেন। বিরোধীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। তাই নিজের ওপর আত্মবিশ্বাস রাখা বিশেষ জরুরি। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
পরিবারে বাগবিতণ্ডার কারণে অখুশি থাকতে পারেন। প্রেমের সমস্যা মানসিক চাপ অনিদ্রার কারণ হতে পারে। ভুগতে পারেন বিভ্রান্তি ও নেতিবাচক চিন্তায়। মায়ের শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে। তার দরুণ মানসিক দুশ্চিন্তায় ভোগার আশঙ্কা রয়েছে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাবধান থাকুন। যাত্রা যোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
বন্ধুদের সঙ্গে সমস্যার আশঙ্কা। অচেনা ব্যক্তির দ্বারা উপকৃত হওয়ার সম্ভাবনা আছে। প্রেম নিয়ে আনন্দে থাকবেন। সমস্যার বিরুদ্ধে পরিবারকে পাশে পাবেন। নিজের বিশেষ জরুরি জিনিস হাতছাড়া করবেন না। শুভ দিক উত্তর।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১২

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
শারীরিক সুস্থতা তুঙ্গে থাকার কারণে মানসিকভাবে যথেষ্ট চনমনে থাকবেন। বন্ধু ও পরিবারের সঙ্গে সময় কাটাবেন। প্রেমের ক্ষেত্রে কোনো সুসংবাদ আসতে পারে। বৈবাহিক জীবন আনন্দের হবে। অপ্রত্যাশিত ধনসম্পদ লাভের যোগ আছে। শুভ দিক পশ্চিম।

শুভ রং: আকাশী, শুভ সংখ্যা: ১

Print Friendly, PDF & Email

সংবাদটি পড়া হয়েছে ৪৯৪ বার

( বি: দ্র: সময়ের কথা টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত সময়ের কথা টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ