বৃষের মানসিক শান্তি, কন্যার বিদেশ থেকে সুখবর

ডিসেম্বর ৭, ২০১৬, ৩:৫৪ পূর্বাহ্ণ

আজ কেমন যাবে
তারিখ- ০৭/১২/২০১৬

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)  
অতি সহজেই যে বিপুল লাভ করতে পারবেন, সেটি খুশি করবে। পরিবারে খুশি ছড়িয়ে দেবে। প্রেমের সম্পর্ক আরও মধুর হবে। কাজের ক্ষেত্রে ঊর্ধ্বতনদের কাছ থেকে পাওয়া প্রশংসাকে আনন্দিত করবে। আপনি সন্তুষ্ট বোধ করবেন। তা কথাবার্তা ও ব্যবহারে ধরা পড়বে। যাত্রা যোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আজ বহু আকাঙ্ক্ষিত ফল লাভ করতে পারবেন। মানসিক শান্তি ও সন্তুষ্টি উপভোগ করবেন। আনন্দ সন্তান ও পরিবারের সঙ্গে ভাগ করে নিন। কোনও নতুন কিছু শুরু করার জন্য অথবা স্থগিত রাখা প্রকল্পগুলি আবার শুরু করার জন্য সময়টি সৌভাগ্যময়। বিশেষত যারা ব্যবসার সঙ্গে জড়িত তাদের জন্য। প্রেমের সম্পর্কে উন্নতি হবে। যাত্রা যোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন: (২২ মে – ২১ জুন)
অধিকাংশ সময় আপনি অত্যন্ত মানসিক চাপে থাকবেন। হতাশ বোধ করতে পারেন। যেটি আপনার শারীরিক যন্ত্রণা ও আর্থিক ক্ষয়ক্ষতির কারণ হতে পারে। তুচ্ছ কারণে প্রিয়জনদের সঙ্গে ঝগড়া এড়িয়ে চলুন। আইনি বিষয়গুলি থেকে দূরে থাকাই ভালো। অপমানজনক পরিস্থিতি এড়িয়ে চলার চেষ্টা করুন।যাত্রা যোগে বাধা।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
পরিশ্রমের সুফল পাবেন। এটি সমাজে ও জীবিকা ক্ষেত্রে অবস্থানের আরও উন্নতি ঘটাবে। আনন্দে থাকুন এবং পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের সঙ্গে সেই খুশি ভাগ করে নিন। শরীর ও মন দুই আজ সুস্থ থাকবে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার কথা ভাবতে পারেন।শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই  – ২৩ আগস্ট)  
প্রিয়জনদের ব্যবহারের প্রতি নজর রাখুন। তাদের ব্যবহারে বিদ্বেষ ধরা দিতে পারে। প্রেমিক বা প্রেমিকা যদি দোষারোপ করেন, তাহলে ক্রোধে ফেটে পড়বেন না। শান্ত থাকার চেষ্টা করুন এবং এই ব্যাপারটিকে মিটমাট করে নিন। ছাত্রদের জন্য এটি ভালো সময় নয়। সুতরাং, আজ স্রোতের বিপরীতে সাঁতরাতে হতে পারে।শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি ভালো। আপনি বিদেশ থেকে সুখবর পেতে পারেন। সামাজিক সম্মান ও যশ বৃদ্ধির যোগ রয়েছে। বিনিয়োগগুলি থেকে ভালো লাভের আশা রাখতে পারেন। শত্রুদের উপর জয় লাভ করতে পারবেন। এইসব সৌভাগ্যময় ঘটনাগুলি সারাদিন হাসিখুশি রাখবে। প্রেমকে উপভোগ করুন।যাত্রা যোগে সমস্যা আছে।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৯

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
আইনি বিষয়ে সিদ্ধান্ত আজ না নেওয়াই ভালো। দিনটি এ জন্য খুব বেশি অনুকূল নয়। তাই সাবধানে থাকতে হবে। প্রেমের কোন সমস্যা মানসিক যন্ত্রণার কারণ হতে পারে। শরীর খুব একটা ভালো থাকবে না। লোকজনদের সঙ্গে, বিশেষ করে পরিবারের সদস্যদের সঙ্গে ভুল বোঝাবুঝির সম্ভাবনা আছে। সম্ভব হলে সেগুলো এড়িয়ে চলুন। শুভ দিক পশ্চিম।

শুভ রং সাদা,   শুভ সংখ্যা : ২১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
এই উপভোগ্য প্রগতিটির জন্য, যে সৃজনশীল কাজে ঝুঁকবেন, সেটিতেই সুফল পাবেন। সন্তানদের দিক থেকেও কিছু ভালো খবরের আশা রাখতে পারেন। সামাজিকতার কারণে সময় ও অর্থ ব্যয় করে আপনার এই সৌভাগ্য সকলের সঙ্গে ভাগ করে নিন। প্রেমের সমস্যার সমাধান হবে। আর্থিক উন্নতি।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
পরিবারে প্রিয়জনদের সঙ্গে বেশ ভালো সময় কাটাবেন। পরিকল্পিত বিষয়গুলিতে যদিও খরচ আজ বাড়বে, তবু সেগুলি অকারণ খরচ নয়। তাতে উপকার হবে এবং সন্তুষ্টি বোধ করবেন। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা :  ৩

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
এমন কিছু কাজে সময় কাটাবেন যেটি সন্তুষ্টিকে বাড়িয়ে তুলবে। সামাজিক সম্মান বৃদ্ধি পেতে পারে। সিনেমা দেখতে যাওয়া, নিরিবিলি ও মনোরম স্থানে নৈশভোজ প্রেমের  সম্পর্ককে মধুর করে তুলবে। ছোটোখাটো ভ্রমণের পরিকল্পনাও করতে পারেন। তা মানসিক শান্তি ও পরিতৃপ্তিকে আরও বাড়িয়ে দেবে। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কোনও কাজে ভুল হলে অথবা যদি মনে হয় কাজটি করতে পারবেন না, তবে ধৈর্য ধরুন। শারীরিক কষ্ট, মানসিক যন্ত্রণা, নতুন কিছু শুরু করা, এসব নিয়ে চিন্তায় থাকতে পারেন। একটু বিশ্রাম নিন। খাওয়া-দাওয়া ও স্বাস্থ্যের দিকে নজর দিন। প্রেম নিয়ে সাবধানে থাকুন। সম্ভব হলে ভ্রমণের পরিকল্পনা এড়িয়ে চলুন।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
চেষ্টা করুন হাতে নেওয়া কাজগুলি যেন খুব বেশি ভারাক্রান্ত না করে তোলে। কাজে আলস্য করা ঠিক হবে না। এটি পরিস্থিতিকে জটিল করে তুলতে পারে। আজ প্রেমের বিষয়ে সাবধানে থাকতে হবে। যে কোনও পরিস্থিতিতে মেজাজ হারালে চলবে না। নয়তো ব্যক্তিগত জীবনের পাশাপাশি কর্মক্ষেত্রেও ক্ষতিকর প্রভাব পড়তে পারে। মন ও ভাবনাগুলিকে নিয়ন্ত্রণে রাখুন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ১১

Print Friendly, PDF & Email

সংবাদটি পড়া হয়েছে ৪৫৫ বার

( বি: দ্র: সময়ের কথা টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত সময়ের কথা টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ