ডায়মন্ড ওয়ার্ল্ড এখন রাজশাহীতে

ফেব্রুয়ারি ৮, ২০১৯, ১১:১৬ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার: রাজশাহী বাসীদের আন্তজার্তিক মান সম্মত ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারী পণ্য হাতের নাগালে পৌঁছে দেয়ার লক্ষ্যে জুয়েলারী জনপ্রিয় ব্র্যান্ড ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড তাদের শো-রুমের উদ্বোধন করেছেন।  বিভাগীয় এই শহরের থিম ওমর প্লাজায় প্রতিষ্ঠানটির ২০তম শাখার উদ্বোধন করা হয়। শুক্রবার সন্ধ্যায় রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের এমপি ওমর ফারুক চৌধুরী শো-রুমটির উদ্বোধন করেন।

এ সময়  ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগারওয়ালা, রাজশাহী শিল্প ও বণিক সমিতির সভাপতি মনিরুজ্জামান মনি, বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির সভাপতি মো. লিয়াকত আলী প্রমূখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনের পরই দেশীয় সংস্কৃতি ও মানুষের রুচিবোধের কথা চিন্তা করে ডায়মন্ড ও গোল্ডের তৈরি রোজ, নূর, নিকাহ, প্রমিজ ও ম্যাগনাস কালেকশনের বিশাল সমাহার দর্শনার্থী ও ক্রেতাদের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়। উদ্বোধন উপলক্ষে এদিন ক্রেতাদের জন্য রাখা হয় বিশেষ আকর্ষণীয় অফার।

ডায়মন্ড ওয়ার্ল্ড কর্তৃপক্ষ জানিয়েছে, রাজশাহীর অনেক ক্রেতা তাদের পণ্য কিনতে ঢাকায় যান। তাই রাজশাহীবাসীর সুবিধার কথা চিন্তা করে তারা রাজশাহীতেই তাদের শো-রুম খুললেন। এখানে ব্রাইডাল কালেকশন ছাড়াও ডায়মন্ড, সোনা ও প্লাটিনামের তৈরি নিত্যনতুন ডিজাইনের গহনা কিনতে পারবেন ক্রেতারা।

Print Friendly, PDF & Email

সংবাদটি পড়া হয়েছে ১২৩ বার

( বি: দ্র: সময়ের কথা টোয়েন্টিফোর ডটকম -এ প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, রেখাচিত্র, ভিডিও, অডিও, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। কপিরাইট © সকল সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত সময়ের কথা টোয়েন্টিফোর ডটকম )

আপনার ফেসবুক একাউন্ট ব্যবহার করে মতামত প্রদান করতে পারেনঃ