মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

নগরীতে চোরাই চার্জার ভ্যান ও শ্যালো মেশিনসহ ৩ চোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে চোরাই একটি চার্জার ভ্যান ও শ্যালো মেশিনসহ ৩ চোরকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকাল সাতটার দিকে কপবা থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো রাজশাহী জেলার মোহনপুর থানার হাটরা গ্রামের মো: আ: জলিলের ছেলে নাসির মন্ডল টাঙ্গাইল জেলার গোপালপুর থানার চক কাশির মো: বাদশা শেখের ছেলে মো: রাব্বি শেখ ওরফে গোলাপ ও ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার চানপুরের মো: নজরুল ইসলামের ছেলে মো: আবু সাঈদ।

নগর পুলিশের মুখপাত্র রফিকুল ইসলাম জানান, শুক্রবার সকাল ৭ টায় আরনগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) মো: নূর আলম সিদ্দিকীর নির্দেশে পবা থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজের নেতৃত্বে এসআই মো: সাহাবুল ইসলাম ও তার টিম পবা থানার বাগধীন কড়ইতলায় চেক পোস্ট স্থাপন করে সন্দেহজনক গাড়ী তল্লাশী করছিল। এসময় একটি ব্যাটারি চালিত ভ্যানে তিনজনকে আসতে দেখে তাদের দাঁড়ানোর জন্য সংকেত দেয়। সংকেত পেয়ে তারা চার্জার ভ্যানটি রাস্তার পাশে দাঁড় করে পালানোর চেষ্টা করে। এসময় পবা থানা পুলিশ তাদের আটক করে।

এরপর তাদেরকে ভ্যান এবং ভ্যানে বহনকৃত শ্যালো মেশিন সর্ম্পকে জিজ্ঞাসা করলে গ্রেফতারকৃতরা জানায়, তারা রাজশাহী জেলার মোহনপুর এলাকা হতে ভ্যান এবং শ্যালো মেশিনটি চুরি নিয়ে যাচ্ছিলো। গ্রেফতারকৃত আসামি মো: নাসিরের বিরুদ্ধে পূর্বেও চুরির মামলা রয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পবা থানায় একটি চুরির মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বাধিক পঠিত