মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

মেসিকে নিয়ে পিএসজির উল্টো সুর

অনলাইন ডেস্কঃ শেষ হয়েও হচ্ছে না শেষ! পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের জানিয়েছিলেন আজ ক্লাবের হয়ে শেষ ম্যাচ খেলতে যাচ্ছেন লিওনেল মেসি। কয়েক ঘণ্টা না যেতেই উল্টো সুর খোদ পিএসজির। নিজেদের কোচ মেসির ক্লাব ছাড়া নিয়ে যে কথা বলেছেন সেটাকে ভুল ব্যাখ্যা বলছে তারা!

গালতিয়েরের ঘোষণার কয়েক ঘণ্টা পর পিএসজির এক মুখমাত্র কথা বলেছেন ইএফইর সঙ্গে। তিনি জানিয়েছেন, ‘গালতিয়ের কথাটা ঠিকভাবে বলতে পারেননি।

মেসি পিএসজির হয়ে শেষ ম্যাচ খেলবেন না। বরং পিএসজির হয়ে মেসি মৌসুমের শেষ ম্যাচটা খেলবেন।’ অর্থাৎ আজ লিগে ক্লেরমঁর বিপক্ষে লিগে পিএসজি যেমন খেলছে তাদের শেষ ম্যাচ, তেমনি মেসিরও এটা ২০২২-২৩ মৌসুমের শেষ ম্যাচ। তাঁর চুক্তিও আছে জুন পর্যন্ত।

তাহলে ২০২৩-২৪ মৌসুমেও কি পিএসজির জার্সিতে খেলবেন মেসি? চুক্তি তো নবায়ন হয়নি এখনো। সেই মুখপাত্র ইএফইকে জানিয়েছেন, ‘২০২১ সালে দুই বছরের চুক্তি করেছিলেন মেসি। সেটা এক বছর বাড়িয়ে নেওয়ার একটা ধারা সংযুক্ত ছিল। সেই ধারাটা কাজে লাগাতে চায় পিএসজি।

এ নিয়ে বিশ্বকাপের পর মেসির বাবা ও এজেন্ট হোর্হের সঙ্গে কয়েক দফা আলোচনা করেছে পিএসজি। তবে সমাধান মেলেনি। এখন হঠাৎ করে মৌসুমের শেষ ম্যাচের আগে নাটকীয় কিছু কি ঘটে গেল ক্লাবটিতে? আর্জেন্টিনার দৈনিক টিওয়াইসি স্পোর্ত অবশ্য নিশ্চিত করেছে, ‘পিএসজিতে বাড়তি এক বছর থাকার যে ধারা আছে মেসি তাতে রাজি নন।’ এর অর্থ আজই পিএসজিতে শেষ হচ্ছে মেসি অধ্যায়। তাহলে নতুন কোন ক্লাবে যোগ দেবেন এই কিংবদন্তি? বার্সেলোনা কোচ জাভি গতকাল এ নিয়ে জানালেন, ‘মেসি সিদ্ধান্ত নেবে আগামী সপ্তাহে।

এখন ওকে ঘিরে ২০০ রকম গুজব আছে! যদি বার্সায় আসতে চায় তাহলে আমি বরবরের মতোই বলব, মেসির জন্য দরজা খোলা।’

সর্বাধিক পঠিত