রবিবার, মে ১৯, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

রাসিক নির্বাচন: লিটনকে প্রার্থী করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে মিছিল

স্টাফ রিপোর্টার : আগামী ২১ জুন অনুষ্ঠেয় রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও বর্তমান মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে দলীয় মনোনয়ন দেওয়ায় দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে বিশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে রাজশাহী মহানগর আওয়ামী লীগ এই মিছিল করে।

নগরীর রাণীবাজারে খায়রুজ্জামান লিটনের রাজনৈতিক কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের করা হয়। নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে মিছিল শেষ হয়। মিছিলে প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে নেতৃত্ব দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন। মিছিল শেষে রানীবাজারে একটি পথ সভা অনুষ্ঠিত হয়।

পথসভায় খায়রুজ্জামান লিটন বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের মাধ্যমে ৫টি সিটি করপোরেশনের মেয়র পদে প্রার্থী ঘোষণা দিয়েছেন। তার মধ্যে রাজশাহীতে আমাকে পুণরায় মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। এ জন্য মিছিল থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছি। আর রাজশাহীবাসীর প্রতি আমার আহ্বান, আরো একটি বার নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার সুযোগ দিন।

মেয়র লিটন আরও বলেন, রাজশাহী তিলে তিলে তিলোত্তমা নগরীতে পরিণত হয়েছে। আগামী ৫টি বছর যদি আবারো সুযোগ পাওয়া যায়, তাহলে ৫টি বছর পর রাজশাহী শহরে উন্নয়ন করার মতো হয়তো আর জায়গা থাকবে না। সেক্ষেত্রে সিটি এরিয়াকে সম্প্রসারিত করা হবে। যাতে সেই এলাকাগুলোর মানুষের ভাগ্যের পরিবর্তন করা যায়, উন্নয়ন করা যায়। সেটি বাস্তবায়িত হবে শুধুমাত্র নির্বাচনে জয়যুক্ত হলে। ইনশাল্লাহ আমরা জয়যুক্ত হবো। মহান আল্লাহ আমাদের সঙ্গে আছেন, জনগণ আমাদের সঙ্গে আছেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার দোয়া ও আর্শীবাদ আমাদের সঙ্গে আছে।

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে পথসভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, সৈয়দ শাহাদাত হোসেন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, ডা. তবিবুর রহমান শেখ, নাইমুল হুদা রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, আসাদুজ্জামান আজাদ, আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, দপ্তর সম্পাদক মাহাবুব-উল-আলম বুলবুল, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, তথ্য ও গবেষণা সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল প্রমুখ।

সর্বাধিক পঠিত