সোমবার, মে ২০, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

মঞ্চে হাতে চোট পেয়েছিলেন! এখন কেমন আছেন অরিজিৎ?

অনলাইন ডেস্কঃ মহারাষ্ট্রের অওরঙ্গাবাদে গত রবিবার কনসার্ট করতে গিয়ে অনভিপ্রেত ঘটনার শিকার হন অরিজিৎ সিংহ। মঞ্চে প্রিয় তারকাকে চোখের সামনে দেখতে পেয়ে তাঁর হাত ধরে টানাটানি শুরু করে দেন এক অনুরাগী। বেকায়দায় চোটও লাগে অরিজিতের হাতে। সমাজমাধ্যমের পাতায় পোস্ট করা একটি ভিডিয়ো থেকে জানা যাচ্ছে, ডান হাতে এতটাই চোট পেয়েছেন গায়ক যে, হাত সোজা করতে পারছিলেন না তিনি। হাত কাঁপছিল। ওই ভিডিয়োয় দেখতে পাওয়া যায়, হাতে আঘাত পাওয়ার পরেও ওই অনুরাগীর সঙ্গে ভদ্র ভাবে, মার্জিত ভঙ্গিতে কথা বলছিলেন অরিজিৎ।

এখন কেমন আছেন ‘কবীরা’র গায়ক? প্রশ্নের উত্তর পেতে আনন্দবাজার অনলাইনের তরফে অরিজিতের টিমের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। কিন্তু তারা এই মুহূর্তে এই বিষয়ে খুব বেশি তথ্য দিতে চাইছে না। এই প্রসঙ্গে অরিজিতের টিমের এক সদস্যের সংক্ষিপ্ত প্রতিক্রিয়া, ‘‘পরিস্থিতি এখন অনেকটাই নিয়ন্ত্রণে। অরিজিৎ এখন ভাল আছেন।’’ অন্য দিকে, শিল্পীর ঘনিষ্ঠ সূত্র বলছে অন্য কথা। অওরঙ্গাবাদের ঘটনার পর চিকিৎ,ক দেখিয়েছেন অরিজিৎ। চিকিৎসক নাকি তাঁকে আগামী দু’সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

এই মুহূর্তে অরিজিৎ দেশের অন্যতম ব্যস্ত সঙ্গীতশিল্পী। চোটের কারণে কি তা হলে শিল্পীর পরবর্তী শো পিছিয়ে যেতে পারে? ঘনিষ্ঠ সূত্র অন্তত তা মনে করছে না। ২৭ মে চণ্ডীগড়ে অরিজিতের পরবর্তী শো। সকলের আশা নির্দিষ্ট দিনেই তিনি শো করতে পারবেন।

অন্য দিকে, অরিজিতের হেনস্থার খবর ছড়িয়ে পড়তেই সমাজমাধ্যমে বিষয়টির তীব্র নিন্দা করেছেন শিল্পীর অগণিত অনুরাগী। অনেকেই মনে করছেন, শিল্পী এবং তাঁর অনুরাগীর মধ্যে একটা নুন্যতম দূরত্ব থাকা উচিত। অনুরাগীদেরও উচিত শালীনতার মাত্রা অতিক্রম না করা। অরিজিতের দ্রুত সুস্থতা কামনা করে সমাজমাধ্যমে একাধিক পোস্টও চোখে পড়েছে।

সর্বাধিক পঠিত