সোমবার, মে ২০, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

যে ছবির ব্যর্থতায় আমির অভিনয় থেকে দূরে, সে কাজেই পরম প্রাপ্তি নাগা চৈতন্যের!

অনলাইন ডেস্কঃ দক্ষিণের অভিনেতা নাগা চৈতন্যর বলিউডে অভিষেক হয়েছিল আমির খান অভিনীত ‘লাল সিংহ চড্ডা’র মাধ্যমে। ছবিটি যদিও শোচনীয় ব্যর্থতার মুখোমুখি হয়েছে। এমনকি, আমির নিজে এই ছবির পর লাইট-ক্যামেরা- অ্যাকশনের দুনিয়া থেকে সাময়িক বিরতি নিয়েছেন। তিব্বতে গিয়ে ধ্যানের প্রশিক্ষণ নিতে দেখা গেল আমিরকে। তিনি যখন মন শান্ত করতে ব্যস্ত, নাগা চৈতন্য মুখ খুললেন ‘লাল সিংহ চড্ডা’র ব্যর্থতা প্রসঙ্গে। কেন তিনি এই ছবিতে অভিনয় করতে রাজি হয়েছিলেন, জানালেন সে কথাও।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নাগা জানান, এই ছবিতে তাঁর কাজ করতে চাওয়ার প্রধান কারণ আমির খান। আমিরের সঙ্গে কাজ করতে পারবেন, তাঁর সঙ্গে পর্দা ভাগ করে নিতে পারবেন, এই কারণেই তিনি সম্মত হন। নাগা জানান, অভিনেতা হিসাবে অন্তত দুটো দিনের জন্য তিনি এমন সুযোগ চেয়েছিলেন, শিখতে চেয়েছিলেন আমিরের কাছ থেকে।

এই ভাবনা থেকেই ছবির অংশ হতে চাইলেও পাঁচ-ছ’ মাস আমির-সঙ্গ পেয়েছিলেন অভিনেতা। তবে, ছবির চিত্রনাট্যও পছন্দ হয়েছিল তাঁর। নাগা বলেন, “প্রথম বার চিত্রনাট্য পড়ার পরেই আমি সেটির সঙ্গে ব্যক্তিগত সংযোগ অনুভব করেছিলাম।”

তবে ছবিটি বক্স অফিসে সফল না হওয়ায় তাঁর খারাপ লাগা গোপন করেননি অভিনেতা। তাঁর কাছে এটা দুর্ভাগ্যজনক। তবে এই ছবিতে কাজ করার পরে ব্যক্তিজীবনে এবং পেশাদার শিল্পী হিসাবেও তাঁর বিবর্তন হয়েছে বলে জানান নাগা। আমির তাঁকে শিখিয়েছেন বলেই তাঁর এই বিবর্তন, জানাতে দ্বিধা করেননি তিনি। জানালেন, ‘লাল সিংহ চড্ডা’ ছবিতে কাজ করা তাঁর কাছে ‘ভবিষ্যতের জন্য বিনিয়োগ।’

নাগা বলেন, “আমিরের কাজের পদ্ধতির মধ্যে সততা ছিল। গোটা ছবিতে আমিরকে অনুসরণ করে গিয়েছি এবং সে কারণে এই কাজ করা নিয়ে আমার কোনও আফসোস নেই।”

হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রূপান্তর ‘লাল সিংহ চড্ডা’। ছবিটি অসফল হলেও নাগার কথায় এত দিন পরেও মিলল ছবি সম্পর্কে ইতিবাচক প্রতিক্রিয়াই।

সর্বাধিক পঠিত