সোমবার, মে ২০, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

ঈশ্বরদীতে আরএফএল গ্রুপের সেলসম্যানের লাশ উদ্ধার

হাফিজুর রহমান হাফিজ : পাবনার ঈশ্বরদীতে সাব্বির হোসেন (২৭) নামে আরএফএল গ্রুপের সেলসম্যান এর লাশ উদ্ধার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। শনিবার বেলা এগারোটায় পৌর এলাকার মশুরিয়াপাড়া এলাকার একটি মেস থেকে তার লাশটি উদ্ধার করা হয়। সাব্বির কুড়িগ্রাম রাজারহাট উপজেলার দীনা গ্রামের নূর মোহাম্মদের ছেলে। তিনি গেল তিন দিন আগে ঈশ্বরদী আরএফএল গ্রুপের (এসআর) হিসেবে ঈশ্বরদীতে যোগদান করেন।
পুলিশ জানায়, সাব্বির প্রতিদিনের মতো শুক্রবার রাতে নিজের কক্ষে ঘুমাতে যান। এরপর তিনি কক্ষ থেকে বের হননি। সকালে সহকর্মীরা ডাকাডাকি করলেও তিনি সাড়া দিচ্ছিলেন না। খবর পেয়ে সকাল ১১টার দিকে পুলিশ ঘটনাস্থল মশুরিয়াপাড়া বকুলের মোড়ে মেহেরুন্নেছার বাড়িতে মেসে গিয়ে তাঁর লাশ উদ্ধার করা হয় ।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, সংবাদ পেয়ে সকালেই পুলিশ মরদেহ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে লাশের সুরতহাল তৈরি করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি। তিনি আরও বলেন প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে, তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

সর্বাধিক পঠিত