সোমবার, মে ২০, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

বিএনপির মিছিলে ছবি দেখে বিভাগের ছোট ভাইকে মারধর

স্টাফ রিপোর্টার: বিএনপির মিছিলে ছবি দেখে বিভাগের এক ছোট ভাইকে ডেকে এনে মারধর করার অভিযোগ উঠেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শাখা ছাত্রলীগের পদপ্রত্যাশী এক নেতার বিরুদ্ধ। সোমবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্রনাথ ঠাকুর একাডেমিক ভবনের সামনে টুকিটাকি চত্বরে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী শিক্ষার্থী হলেন শেখ নুর উদ্দিন আবির। তিনি বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহŸায়ক সদস্য। অভিযুক্ত ছাত্রলীগ নেতা হলেন সাকিবুল হাসান বাকি। তিনি একই বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পদপ্রত্যাশী।
ভুক্তভোগী ছাত্রদল নেতা আবির বলেন, ‘যারা আমার ওপর হামলা করেছেন তারা আমার বিভাগের বড় ভাই। তারা আমাকে ফোন দিয়ে বিভাগের সামনে যেতে বলেন। আমি দূরে থাকায় বিভাগের এক ছোট ভাইকে দিয়ে মোটরসাইকেল পাঠান। বিভাগের ভাইয়েরা ডেকেছেন তাই আমিও তাদের সঙ্গে দেখা করতে যাই। মোটরসাইকেল থেকে নামার সঙ্গে সঙ্গে ছাত্রদলের নেতাকর্মীদের ক্যাম্পাসে প্রবেশ নিষিদ্ধ বলেই তারা আমার ওপর হামলা চালান।’
তিনি বলেন, ‘হাবিব নামের একজন আমাকে কিল-ঘুষি মারতে থাকেন। বাকি ভাই বাঁশ দিয়ে পায়ের গোড়ালিতে মারতে থাকেন। একপর্যায়ে বিভাগের ছোট ভাইয়েরা আমাকে রিকশায় তুলে ছাত্রদল নেতাকর্মীদের হাতে তুলে দেন।’ আবির বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ইমার্জেন্সিতে ভর্তি আছেন।
এ বিষয়ে ছাত্রলীগ নেতা বাকি বলেন, বিএনপির মিছিলে যোগদান করায় ছবি দেখে তাকে মারধর করা হয়েছে। আমার ছোট ভাইয়েরা তাকে মারধর করেছে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. আসাবুল হক বলেন, ঘটনার বিস্তারিত জেনে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

সর্বাধিক পঠিত