রবিবার, মে ১৯, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

কপিল তাঁকে আমন্ত্রণ জানাননি, অভিযোগ ছিল আমিরের, কপিলকেই বাড়িতে ডাকলেন অভিনেতা

অনলাইন ডেস্কঃ এ যেন উলটপুরাণ! যাঁর বিরুদ্ধে অভিযোগ করেছিলেন, তাঁকেই এ বার কাছে টেনে নিলেন আমির খান। সম্প্রতি একটি পঞ্জাবি ছবির ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে আমির খানের সঙ্গে দেখা হয় কমেডিয়ান কপিল শর্মার। মজার ছলেই মঞ্চে আমির কপিলের বিরুদ্ধে অভিযোগ আনেন। অভিনেতাকে কেন এখনও পর্যন্ত কপিলের কমেডি শো-এ আমন্ত্রণ জানানো হয়নি। কপিল জানিয়েছিলেন, বার বার চেষ্টা করা সত্ত্বেও সুযোগ হয়নি। তবে ভবিষ্যতে সুযোগ পেলে নিশ্চয়ই তিনি আমিরকে তাঁর শোয়ে আমন্ত্রণ জানাবেন।

দুই তারকার এই কথোপকথন কিন্তু সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তে বিশেষ সময় নেয়নি। এ বারে কপিলকেই নিজের বাড়িতে আমন্ত্রণ জানালেন বলিউডের পারফেকশনিস্ট। অভিনেত্রী অর্চনা পুরণ সিংহ ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন।

ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে আমিরের বাড়িতে ‘জাট্টা ৩’ ছবির কলাকুশলীদের নিয়ে সান্ধ্যআড্ডায় হাজির হয়েছেন কপিল। হারমোনিয়াম এবং তবলায় বোল উঠেছে। সঙ্গে কপিল গাইছেন গুলাম আলির ‘হাঙ্গামা কিঁউ’ গানটি। তাঁর কণ্ঠে গানটি শুনে আমির রীতিমতো মুগ্ধ। কখনও কপিলের সঙ্গে নিজে গলা মেলালেন, আবার গান শেষে তাঁকে হাততালি দিতেও দেখা গেল।

কপিলের শোয়ের হট সিটে দেখা যায় অর্চনাকে। এই ভিডিয়োটি পোস্ট করে অচর্না লিখেছেন, ‘‘‘রাজা হিন্দুস্তানি’র পর দীর্ঘ সময়ের ব্যবধানে আমার আমিরের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেলাম। ওঁর উষ্ণ আলিঙ্গন এবং পুরনো দিনের স্মৃতিচারণ সময়ের ব্যবধানকে ঘুচিয়ে দিল।’’ এরই সঙ্গে আমিরের আতিথেয়তার প্রশংসাও করেছেন অর্চনা। আমিরের উদ্দেশে তিনি লিখেছেন, ‘‘তোমার সঙ্গে সময় কাটানো এখনও ততটাই মজাদার। সঙ্গে উপরি পাওনা হিসেবে পেলাম তোমার পরামর্শ।’’

সর্বাধিক পঠিত