শুক্রবার, মে ১৭, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

চারঘাটে আগ্নেয়াস্ত্রসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : চারঘাটে আগ্নেয়াস্ত্র ও মাদকসহ এক চোরাকারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৩ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে চারঘাটের বনকিশোর বাজারের বনকিশোর উচ্চ বিদ্যালয় খেলার মাঠ থেকে আসামিকে গ্রেফতার করা হয়। এসময় ২ টি আগ্নেয়াস্ত্র, ৫০০ গ্রাম হিরোইন, ৫২ বোতল ফেনসিডিল ও একটি মোটর সাইকেল জব্দ করা হয়।
বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহীর পুলিশ সুপার মো. সাইফুর রহমান।

গ্রেফতারকৃত আসামির নাম মো. সেলিম আলী (৩৩)। সে জেলার চারঘাট থানার ঝিকরা গ্রামের মো. নকিম উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে পূর্বের হত্যা ও মাদকসহ মোট ৭ টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সুপার মো. সাইফুর রহমান বলেন, বুধবার দুপুরে রাজশাহী জেলার ডিবি পুলিশের একটি টিম চারঘাট থানা এলাকায় অবস্থান করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ জানতে পারে, চারঘাটের বনকিশোর বাজারের বনকিশোর উচ্চ বিদ্যালয় খেলার মাঠে বিক্রয়ের উদ্দেশ্যে একজন মাদক ব্যবসায়ী অবৈধ অস্ত্র ও মাদক নিয়ে অবস্থান করছে। পরে অভিযান চালিয়ে আসামির দেহ তল্লাশি করে অস্ত্র উদ্ধার করা হয়। এসময় আসামির মোটর সাইকেলে বিশেষ কায়দায় সংরক্ষিত মাদক উদ্ধার করা হয়। আসামির বিরুদ্ধে চারঘাট থানায় দুটি পৃথক পৃথক মামলা করা হয়েছে।

পুলিশ সুপার আরও বলেন, নির্বাচনী বছরে জনগণের মাঝে ভীতি সঞ্চার করতে অস্ত্র কারবারিরা সক্রিয়। তবে পুলিশ এদের বিরুদ্ধে সোচ্চার রয়েছে। যে কোন অপ্রীতিকর ঘটনা রুখে দিতে জেলা পুলিশ প্রস্তুত রয়েছে।

সর্বাধিক পঠিত