শুক্রবার, মে ৩, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

হেরোইন ও অস্ত্রসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : বাঘা উপজেলায় হেরোইন ও দেশিয় অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী ৬টি মামলার এজাহারভুক্ত আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ভোররাতে সোয়া ৪টার দিকে মাদক ও অস্ত্রসহ গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামি হলেন, বাঘা উপজেলার আড়ানী পৌরসভার নুরনগর গ্রামের নাসির উদ্দিনের ছেলে আশিক রানা (২৮)।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে আরও জানানো হয়, রাজশাহী জেলার বাঘা থানার আড়ানী পৌরসভার ৪নং ওয়ার্ড নুরনগর গ্রামে শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মোঃ আশিক রানা তার নিজ বাড়িতে মাদকদ্রব্য রেখে দীর্ঘদিন ধরে ক্রয়-বিক্রয় করে আসছে। এমন উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, সদর কোম্পানীর একটি অভিযানিক দল বৃহস্পতিবার ভোর রাতে তার বসতঘর থেকে ৬০০ গ্রাম হেরোইন ও ৪টি দেশিয় অস্ত্র (চাইনিজ কুড়াল)সহ গ্রেফতার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামি নিজের হেফাজত থেকে উদ্ধারকৃত উক্ত অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে এবং দেশিয় অস্ত্র সমুহ সন্ত্রাসী কর্মকান্ড করার জন্য সংগ্রহ করে নিজ হেফাজতে রেখেছিলো মর্মে স্বীকার করে। গ্রেফতারকৃত উক্ত আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করার জন্য বাঘা থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বাধিক পঠিত