বুধবার, মে ২২, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

সচেতন সোসাইটির বার্ষিক সাধারণ সভা ও ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি : সচেতন সোসাইটি এর ৪৪ তম বার্ষিক সাধারণ সভা ও ত্রিবার্ষিক নির্বাচন (২০২৩-২০২৬) সংস্থার প্রধান কার্যালয়ের সভা কক্ষে অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে ১০ টায় এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্থার সভাপতি এ.এফ.এম রাজিব উদ্দিন ।

জেলা সমাজ সেবা কার্যালয় রাজশাহী হতে সম্মানিত আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিবন্ধন কর্মকতা মো. মতিনুর রহমান এবং শহর সমাজ সেবা কার্যালয় রাজশাহী হতে আমন্ত্রিত প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন মো. খায়রুল আলম। সার্বিক উপস্থিতির বর্ণনায় বলা যায়, পরিচালনা পর্ষদ ও সাধারণ পরিষদের সর্বমোট ২১ জন সদস্যের মধ্যে ১৭ জন সদস্য উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি ৩ (তিন) টি পর্বে বিভক্ত ছিল।

প্রথম পর্ব উদ্বোধনী অনুষ্ঠান, দ্বিতীয় পর্বে ছিল কার্যক্রম প্রতিবেদন, আর্থিক প্রতিবেদন,বাজেট উপস্থাপন ও মুক্ত আলোচনা এবং তৃতীয় পর্বে ছিল ত্রিবার্ষিক নির্বাচন (২০২৩-২০২৬)। প্রথম ও দ্বিতীয় পর্বে সঞ্চালকের ভূমিকায় ছিলেন মো. হাসিনুল ইসলাম,সাধারণ সম্পাদক ও নির্বাহী পরিচালক সচেতন সোসাইটি।ত্রি বার্ষিক নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার সচেতন সোসাইটির দায়িত্ব পালন করেন মো. দেওয়ান ইকবাল উন নবী অ্যাডভোকেট, জজ কোট রাজশাহী ।

অনুষ্ঠানে মুক্ত আলোচনায় একাধিক সদস্য তাৎপর্যপূর্ণ বক্তব্য উপস্থাপন করেন। প্রধান নির্বাচন কমিশনার সচেতন সোসাইটির নব-নির্বাচিত ০৭ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের নাম ঘোষণা করেন। আগামী ৩(তিন) বছরের (২০২৩-২০২৬) জন্য সংস্থার কার্যকরী পরিষদ (পরিচালনা পর্ষদ) গঠিত হয়। নব-নির্বাচিত পরিচালনা পর্ষদের সভাপতি মো. বদরুল আমিন রুবেল, সাধারণ সম্পাদক মো. হাসিনুল ইসলাম এবং কোষাধ্যক্ষ মোসা. রিজিয়া খাতুন নির্বাচিত হন।

সর্বাধিক পঠিত

Social Media Auto Publish Powered By : XYZScripts.com