মঙ্গলবার, মে ৭, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

৩ দিনে কত কোটি আয় করল প্রসেনজিৎ-জয়ার সিনেমা

অনলাইন ডেস্ক: পূজায় মুক্তি পেয়েছে ওপার বাংলার খ্যাতনামা নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’ সিনেমা। মুক্তির আগে থেকেই সিনেমাটি নিয়ে ব্যাপক আলোচনা ছিল। কারণ এই ছবিতে একসঙ্গে জুটি বেঁধেছিল একঝাঁক তারকা। যাদের মধ্যে ছিলেন জয়া আহসান, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য ও যিশু সেনগুপ্তের মত বড় তারকা।
গত ১৯ অক্টোবর সিনেমাটি মুক্তির পর থেকেই দারুন ব্যবসা করছে বলে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ। রোববার (২২ অক্টোবর) ইনস্টাগ্রামে এক স্টোরিতে তারা জানিয়েছে, ৩ দিনে এ সিনেমা আয় করেছে ২ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ২ কোটি ৬৫ লাখ টাকার বেশি।
টলি বাংলা বক্স অফিসের তরফে টুইট করে জানানো হয়েছে, অষ্টমীর দিনে ‘দশম অবতার’ সিনেমার টিকিট বিক্রি হয়েছে ১৫ হাজারের বেশি। ‘বাঘা যতীন’ সিনেমার টিকিট বিক্রি হয়েছে ১১ হাজারের কাছাকাছি। আর ‘রক্তবীজ’ সিনেমার টিকিট বিক্রি হয়েছে ১০ হাজার। পূজা উপলক্ষে মুক্তিপ্রাপ্ত অন্য সব বাংলা সিনেমার চেয়ে এগিয়ে জয়ার সিনেমা।

‘দশম অবতার’-এর ফার্স্টলুক প্রকাশের পরই প্রত্যাশার পারদ চড়তে থাকে। সেই প্রত্যাশা আরও বাড়িয়ে দেয় ছবির ট্রেলার। যেখানে দেখা যায়, কলকাতা শহরে ঘটছে একের পর এক খুনের ঘটনা। খুন করার পর কৃষ্ণের দশটি অবতারের একটি করে উপাদান রেখে যাচ্ছে। সেই সিরিয়াল কিলারকে খুঁজতে নেমেছে পুলিশ কর্মকর্তা প্রবীর রায় চৌধুরী (প্রসেনজিৎ) ও বিজয় পোদ্দার (অনির্বাণ ভট্টাচার্য)। একসঙ্গে মিশনে নামলেও তাদের মতের অনেক অমিল।

‘২২শে শ্রাবণ’ ও ‘দ্বিতীয় পুরুষ’ দুই পুলিশি সিনেমাকে মিলিয়েই নাকি এবার মহাজোট তৈরি করেছেন পরিচালক সৃজিত। এমনিতে সৃজিত-প্রসেনজিৎ জুটি মানেই ভারতের বাংলার বক্স অফিসে হিট সিনেমা। সেটাই ঘটতে চলেছে আরও একবার।

সর্বাধিক পঠিত