সোমবার, মে ২০, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

চাঁপাইনবাবগঞ্জে অফিস কক্ষ থেকে টেনেহিঁচড়ে বাইরে নিয়ে নারীকে বেধড়ক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের নাচোলে জমি রেজিস্ট্রি করতে যাওয়া এক নারীকে সাব-রেজিস্ট্রারের অফিস কক্ষ থেকে টেনেহিঁচড়ে বাইরে নিয়ে অফিসের সামনেই বেধড়ক মারধর করা হয়েছে। অভিযোগ উঠেছে, ঘটনার সময় ওই নারীকে বিবস্ত্র করে শ্লীলতাহানি করা হয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নারীকে উদ্ধার করে। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেলে নাচোল সাব-রেজিস্ট্রি অফিসে এ ঘটনা ঘটে।

আহত নারী চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের দিয়াড় ধাইনগর গ্রামের আহসান আলীর স্ত্রী মুসলেমা খাতুন (৪৩)। উদ্ধারের পর এ ঘটনায় আহত নারী নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। পরে রাতে নাচোল থানায় অভিযোগ দিয়েছেন আহত মুসলেমা খাতুন।

আহত নারী, তার পরিবার, সাব-রেজিস্টার ও থানা সূত্রে জানা যায়, ব্যাংক লোন বাবদ নাচোল মৌজায় থাকা জমি রেজিস্ট্রি দিতে যান মুসলেমা খাতুন। এসময় নাচোলের স্থানীয় কয়েকজন যুবক সাব-রেজিস্ট্রি অফিসের সামনে টেনেহিঁচড়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

একপর্যায়ে ৭-৮ জন মিলে বেধড়ক মারধর শুরু করে। এসময় শরীরের বিভিন্ন স্থানে জখমের পাশাপাশি পরনের কাপড়-চোপড় ছিঁড়ে বিবস্ত্র করে তারা।
মারধরের শিকার নারী মুসলেমা বলেন, আমার নামে থাকা নাচোল উপজেলার শ্রীরাম এলাকায় এসি-ল্যান্ড অফিস সংলগ্ন একটি জমিসহ দোকানঘর রয়েছে। যা জনতা ব্যাংকে ঋণের বিপরীতে বন্ধক ছিল। পরবর্তীতে ঋণখেলাপী হওয়ার কারণে ব্যাংকের নির্দেশে বিক্রি করছি। বৃহস্পতিবার বিকেলে নাচোল সাব-রেজিস্ট্রার অফিসে জমিসহ ঘরটি রেজিস্ট্রি দিতে যায়৷ পরে সাব-রেজিস্ট্রির ঘর থেকে টেনেহিচড়ে বের করে অফিসের সামনে বেধড়ক মারধর করে। এমনকি আমার গলায় থাকা এক ভরি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় তারা।

মুসলেমার স্বামী আহসান আলী জানান, ঘটনা এতোটাই নির্মম যেন বর্বরতার যুগ। জমি রেজিস্ট্রি দিতে গিয়ে আমার স্ত্রীকে সাব-রেজিস্টারের সামনে থেকে জোরপূর্বক টেনে এনে বাইরে নিয়ে মারধর করেছে। এসময় তার কাছে থাকা ১২ লাখ টাকা এবং গলার স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় নাচোল উপজেলার মোমিনপাড়া মহল্লার মৃত লোকমানের ছেলে মো. ওবাইদুর (৪০)। তার নেতৃত্বে আরও ৬-৭ জন লোক কিল-ঘুষি মারধর করে। পরে সাব-রেজিস্ট্রার পুলিশকে ফোন দিলে তারা এসে উদ্ধার করে।

অভিযুক্ত মো. ওবাইদুর মুঠোফোনে মারধরের বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, ওই নারীর গায়ে হাত দেয়নি, তবে হাত ধরে টেনে বাইরে এনেছিলাম কথা বলার জন্য। এমনকি মুসলেমার হাতে থাকা টাকা ও স্বর্ণের চেইন ছিনতাইয়ের বিষয়টিও অস্বীকার করেন তিনি।

এবিষয়ে নাচোল সাব-রেজিস্টার জহিরুল ইসলাম জানান, ওই নারী একটি বন্ধকী জমি রেজিস্ট্রি দিতে এসেছিল। এসময় আমার কক্ষে কিছু লোক টাকা পাবেন দাবি করে ওই নারীর সাথে বাক-বিতন্ডায় জড়ায়। পরে তাদেরকে অফিস কক্ষে এসব না করার জন্য বলা হয়। পরে শুনেছি, বাইরে গিয়ে ওই নারীকে শারীরিকভাবে মারধর করা হয়েছে।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং ওই নারীকে উদ্ধার করা হয়। পরে রাতে থানায় এজাহার নেয়া হয়েছে। তিনি আরও বলেন প্রাথমিক তদন্তে ওই নারী ও তাঁর স্বামীর এনজিও তে স্থানীয় সাধারণ জনসাধারণ এর টাকা আমানত রয়েছে। আমানতের টাকা ফেরত না দেয়ায় এ ধরনের ঘটনা ঘটছে।

সর্বাধিক পঠিত