রবিবার, মে ১৯, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

বাস ভাড়া বাকি রাখেন মোশাররফ করিম!

অনলাইন ডেস্ক: দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। তিনিই কি না সড়কে যাতায়াতের সময় বাস ভাড়া বাকি রাখেন! না, দর্শক। এতটুকু পড়েই অবাক হবেন না। কেননা এটি একটি নাটকের গল্প।

‘লাভে আছে লসে নাই’ নামক একটি নতুন নাটকে এমন কিছুই করতে দেখা যাবে মোশাররফ করিমকে। যেখানে বাসচালকের সহকারী রাজি না হলে অভিনেতাকে বলতে শোনা যাবে, ‘এখন থেকে বাসের ভাড়া বাকি রাখার সিস্টেম চালু করলাম আমি’।

নাটকটিতে মোশাররফ করিম অভিনয় করেছেন রফিক নামের চরিত্রে। তার বিপরীতে আছেন রোবেনা রেজা জুঁই। এটি নির্মাণ করেছেন এস আর মজুমদার।
শুধু বাস ভাড়া বাকি রাখাই নয়, রেস্টুরেন্টে ডিম ভাজির দাম বেশি হওয়ায় আলাদা করে ডিম সঙ্গে করে নিয়ে যেতে দেখা যাবে রফিককে। এরকমই আরও মজার ঘটনা নিয়ে এগিয়েছে নাটকটির গল্প।

পরিচালক এস আর মজুমদার বলেন, নাটকের প্রথম দিকে এই তারকা জুটিকে দেখা যাবে, সবাইকে ইচ্ছাকৃতভাবেই বিরক্ত করেন। মানুষকে কষ্ট দিতে থাকেন। যেটা গায়ে পড়ে ঝগড়া করার মতো। যে কারণে বিষয়গুলো কমেডি-নির্ভর মনে হয়; যা প্রথম দিকে দর্শকদের বিনোদন দেবে। কিন্তু পরোপকারী এই দম্পতি কেন বদলে গেলেন? এর মধ্যেই গল্পটিতে উঠে আসে এক মানবিক ও মমতাবোধের বার্তা।

মোশারফ, জুঁই ছাড়াও এ নাটকে অভিনয় করেছেন রাখি চৌধুরী, মিশকাত মাহমুদ, হানিফ পালোয়ান, জাবেদ গাজি প্রমুখ। সুলতান এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে প্রচারিত হয়েছে নাটকটি।

সর্বাধিক পঠিত