সোমবার, মে ২০, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

ফেল করায় বিয়েতে প্রেমিকার অসম্মতি, প্রেমিকের বিষপান

স্টাফ রিপোর্টার: রাজশাহী দুর্গাপুরে পরীক্ষায় ফেল করায় প্রেমিককে বিয়ে করতে রাজি হয়নি প্রেমিকা। হতাশ হয়ে বিষপানে আত্মহত্যা করেছে ওই প্রেমিক। সোমবার (৩০ অক্টোবর) রাতে উপজেলার নওপাড়া ইউনিয়নের ইসবপুর এলাকায় এ ঘটনা ঘটে। ওই প্রেমিকের নাম আলী হৃদয় (১৭)। সে ইসবপুর এলাকার জয়নাল আলীর ছেলে ও নওপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।
স্থানীয়রা জানান, নওপাড়া এলাকার গোলাম মোস্তফার মেয়ে মাধবী খাতুনের সঙ্গে তিন বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল হৃদয়ের। তারা দুজনে এক স্কুলে একই শ্রেণীতে পড়ালেখা করত। এসএসসি পাশ করে বিয়ে করবে বলে তারা একে অপরকে কথা দেয়। সর্বশেষ এসএসসি পরীক্ষায় একসাথে অংশগ্রহণও করে তারা।
স্থানীয়রা আরও জানান, পরীক্ষায় প্রেমিকা মাধবী পাশ করলেও এক বিষয়ে ফেল করে হৃদয়। তবে সপ্তাহ খানেক আগে মাধবীর বাড়িতে হৃদয়ের পরিবারের সদস্যরা বিয়ের প্রস্তাব নিয়ে যান। কিন্তু হৃদয় ফেল করার কারণে তার সঙ্গে মেয়ের বিয়ে দিতে চাননি মাধবীর পরিবারের লোকজন। মাধবীও হৃদয়কে বিয়ে করতে অসম্মতি প্রকাশ করে। একপর্যায়ে ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কও বিচ্ছিন্ন করে ফেলে মাধবী।
এলাকাবাসী জানিয়েছেন, এরপর থেকে হতাশ হয়ে পড়ে হৃদয়। সবশেষ সোমবার (৩০ অক্টোবর) রাত ১০টার দিকে অভিমানে বিষপান করে সে। একইসঙ্গে ঘুমের ওষুদ সেবন করে। বিষয়টি পরিবারের সদস্যরা বুঝতে পেরে তাকে প্রথমে আলিপুরের এক গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে যান। পরে সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে সোমবার (৩০ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় হৃদয়।
এবিষয়ে মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকেলে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, প্রথমিকভাবে ধারণা করছি, ছেলেটি পরীক্ষায় ফেল করায় এমন আত্মহত্যার পথ বেছে নিয়েছে। ঘটনাটির তদন্ত চলছে। কেউ বাদি না হলে থানায় ইউডি মামলা হবে।

সর্বাধিক পঠিত