সোমবার, মে ২০, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

বিএনপিও নির্বাচনে নাকে ক্ষত দিয়ে অংশ নিবেন : নাটোরে স্বরাষ্ট্রমন্ত্রী

নাটোর প্রতিনিধি: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি বলেছেন, নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী দ্বাদশ সংসদীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। আর তফশীল ঘোষনার পরেই নির্বাচনের সমস্ত কার্যক্রম যথা নিয়ম মেনে হবে। বিএনপিও ওই নির্বাচনে নাকে ক্ষত দিয়ে অংশ নিবেন। যারা জয়লাভ করবে তারাই সরকার গঠন করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আলোকিত করেছেন। বাংলাদেশকে আলোকিত রাখতে নির্বাচনে শেখ হাসিনাকে, নৌকাকে জয়যুক্ত করার কোন বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প কেবল শেখ হাসিনা, নৌকার বিকল্প কেবল নৌকা।

বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকাল ৩ টায় নাটোর শহরের কানাইখালী এলাকায় সদর উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন আরো বলেন, গত ২৮ তারিখে বিএনপি ওয়াদা ভঙ্গ করে প্রধান বিচারপতির বাসায় হামলা চালিয়েছে। বিএনপি যেভাবে পুলিশ-সাংবাদিকদের উপর হামলা চালিয়েছে তা দেখে আমরা স্তম্ভিত।

তিনি বলেন, বিএনপি ২০১৩-১৪ সালে অগ্নিসন্ত্রাস করে অগনিত পুলিশ, সাধারণ মানুষকে হত্যা করেছিল। তারা আবারও দেশকে অশান্ত করতে চায়। বিএনপি সন্ত্রাসবাদ দিয়ে সবকিছু জয় করতে চায়। প্রকৃতপক্ষে এদেশের জনগন বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। বিএনপির হরতাল ডাকার অধিকার থাকলে সাধারণ রিক্সাওয়ালার হরতাল না ডাকার অধিকার রয়েছে।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ জনগণের মেন্ডেড নিয়ে চলে। জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে, নৌকাকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য উদগ্রীব হয়ে আছেন।

বিশেষ অতিথির বক্তব্যে নারায়নগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেন, বিএনপি জামায়াত ২০১৩-১৪ সালে মানুষ মেওে ক্ষমতায় আসতে চেয়েছিল। অপশক্তিরা আবারও মানুষ পুড়িয়ে মারছে। আপনার একমাস হুশিয়ার সাবধান থাকবেন। দেশকে নিরাপদ রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে আবারও নির্বাচিত করার কোন বিকল্প নেই।

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এমপি। নাটোর সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জহুরুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন, নারয়ানগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান এসময় উপস্থিত ছিলেন,নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি, নাটোর-৪ আসনের সংসদ সদস্য ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারি প্রমূখ।

এমপি শামীম ওসমান বলেন, বিদেশের মাটি থেকে তারেক জিয়া ষড়যন্ত্র করছেন, প্রধান বিচারপতির উপর হামলা করা হলো পুলিশ কেপিটিয়া হত্যা করা হলো এই ভিডিও আছে। প্রধান বিচার প্রতির বাসভবনে মামলা, পুলিশকে পিটিয়ে হত্যা, এছারাও সাংবাদিকের উপর হাত দিয়েছে তারা। ইসরাইল যখন গাজার উপর নির্বিচারে মানুষ হত্যা বিষেশ করে শিশু হত্যা করছে বাংলাদেশের একমাত্র ব্যক্তি শেখ হাসিনা যিনি এর প্রতিবাদ জানিয়েছেন।

এর আগে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান পুলিশ সুপারের কার্যালয়ে বঙ্গবন্ধু গ্যালারি ও মুজিব কর্ণার এবং শহরের হরিশপুর এলাকায় নাটোর আঞ্চলিক পাসপোর্ট অফিস উদ্বোধন করেন। সংসদ সদস্য শামীম আহমেদ বলেন, বিদেশের মাটি থেকে তারেক জিয়া ভালো করার জন্য ষড়যন্ত্র করছেন প্রধান বিচারপতির উপর হামলা করা হলো পুলিশ কেপিটিয়া হত্যা করা হলো এই ভিডিও আছে। বিচার বিভাগের উপর হাত দিয়েছে পুলিশের গায়ে হাত দিয়েছে সাংবাদিকের উপর হাত দিয়েছে। ইসরাইল যখন হামাসের উপর নির্ভেজালের মনুষ্যত্বা করছে শিশু হত্যা করছে একমাত্র ব্যক্তি জননেত্রী শেখ হাসিনা যিনি যিনি প্রতিবাদ জানিয়েছেন। তরুণ মেয়েকে ওরে নির্বাচন হবে বিএনপি নাকে খত দিয়ে নির্বাচনে অংশ নিবেন।

সর্বাধিক পঠিত