সোমবার, মে ২০, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

রাজশাহী শিক্ষাবোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার: রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক ড. অলীউল আলমর এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন দিনের আলো হিজড়া সংঘের প্রতিনিধিসহ অন্যান্য প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে প্রতিনিধিগণ বোর্ডে উপস্থিত হয়ে এই ফুল প্রদান করেন। এ সময়ে বোর্ড চেয়ারম্যান বলেন, তাঁর কার্যালয়ে দরজা এবং মোবাইল নম্বর সর্বদা জনগণের জন্য খোলা রয়েছে। যে কোন সময়ে যে কেউ তাঁর নিকট থেকে সেবা নিতে পারবেন বলে উল্লেখ করেন তিনি। সেইসাথে তিনি সবার সাথে হাত মিলিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।
এরপর পর্যায়ক্রমে দিনের আলো হিজড়া সংঘ, রুলফাও, আপস, সংগ্রামী জীবন মহিলা সমবায় সমিতি, প্রতিবন্ধি স্বনির্ভর সংস্থা, মৃত্তিকা কনজুমার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড, সামাজিক কল্যাণ সংস্থা ও আলোর মিছিল নারী কল্যাণ সংস্থার পক্ষ থেকে চেয়ারম্যানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এ সময়ে উপস্থিত ছিলেন বেসরকারী উন্নয়ন সংস্থা রুলফাও এর নির্বাহী পরিচালক আফজাল হোসেন, আপস এর নির্বাহী পরিচালক আবুল বাশার পল্টু, দিনের আলো হিজড়া সংঘের সভাপতি মোহনা, যুগ্ম সাধারণ সম্পাদক জয়িতা পলি ও কোয়াধ্যক্ষ জুলি।
আরো উপস্থিত ছিলেন সংগ্রামী জীবন মহিলা সমবায় সমিতির সভাপতি সায়েমা পারভীন, মৃত্তিকা কনজুমার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড এর সম্পাদক সোহেল পারভেজ সবুজ, প্রতিবন্ধি স্বনির্ভর সংস্থার সভাপতি মোমিনুল ইসলাম, সামাজিক কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক সম্রাট রায়হান ও আলোর মিছিল নারী কল্যাণ সংস্থার সভাপতি সুইটি ইয়াসমিনসহ বাংলাদেশ ন্যাশনাল স্কুল এন্ড কলেজের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

 

সর্বাধিক পঠিত