বুধবার, মে ২২, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

রাজশাহীতে এক হাজার পিস ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ১ 

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভাটাপাড়া আপেল ডেকোরেটরের মোড়ে অভিযানপরিচালনা করে এক হাজার পিস ইয়াবাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।গ্রেফতারকৃত আসামি মো: বাবু (২৭)। সে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভাটাপাড়া আপেল ডেকোরেটরের মোড়ের মো: মোজাম্মেল হকের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো: মিজানুর রহমান সরকার ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো।

এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার ভাটাপাড়া আপেল ডেকোরেটরের মোড়ে এক ব্যক্তি তার বাড়িতে ইয়াবা বিক্রয়ের জন্য অবস্থান করছে। সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত পৌনে ১২ টায় রাজপাড়া থানার ভাটাপাড়া আপেল ডেকোরেটরের মোড়ে অভিযান পরিচালনা করে আসামি বাবুকে গ্রেফতার করে। এসময় গ্রেফতারকৃত আসামির কাছ থেকে এক হাজার পিস ইয়াবা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ ইয়াবার ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বাধিক পঠিত

Social Media Auto Publish Powered By : XYZScripts.com