সোমবার, মে ২০, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

চাঁপাইনবাবগঞ্জে মাদক কারবারী সামিন আলী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: বুধবার (৩ জানুয়ারি) রাত্রী ১২.৩০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন আলীনগর ইউনিয়নের ইমামনগর নামক এলাকায় অপারেশন পরিচালনা করে ১ টি ওয়ান শুটারগান, ১৫ বোতল ফেন্সিডিল, ১টি মোবাইল, ১টি সীম উদ্ধারসহ আসামী মোঃ সামিন আলী (৩৫), পিতা-মোঃ একরামুল হক, সাং-ইমাম নগর, থানা-গোমস্তাপুর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ’কে আটক করে।

ঘটনার বিবরণে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন আলীনগর ইউনিয়নের ইমামনগর গ্রামস্থ মাদক ব্যবসায়ী মোঃ সামিন আলী (৩৫), পিতা-মোঃ একরামুল হক এর বসত বাড়িতে বিক্রয়ের উদ্দেশ্যে অবৈধ মাদকদ্রব্য মজুদ আছে।

উক্ত সংবাদ পেয়ে আটককৃত মোঃ সামিন আলী এর বসতবাড়ীতে র‍্যাবের টিম ঘটনাস্থলে পৌঁছে  র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ২ জন ব্যক্তি বাড়ির ভিতরের গেট খুলে পালানোর চেষ্টাকালে উক্ত বাড়ীর গেটেই ১ জন ব্যক্তিকে আটক করে এবং অপর ১জন অজ্ঞাতনামা ব্যক্তি রাতের আধাঁরে দ্রুত গতিতে দৌড়ে পালিয়ে যায়।পরবর্তীতে তার বসতবাড়ী তল্লাশী করে ঘরের প্রবেশদ্বারে থাকা খড়ের মাচার ভিতর অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় উক্ত ওয়ান শুটারগান ও ফেন্সিডিল উদ্ধার করে।

আটককৃত ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটককৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবত এলাকায় অবৈধ মাদক ব্যবসা করে আসছে। উদ্ধারকৃত ওয়ান শুটারগান অবৈধভাবে মাদক ব্যবসায় এলাকায় আধিপত্য বিস্তারের উদ্দেশ্য নিজের হেফাজতে রেখেছিল।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সর্বাধিক পঠিত