সোমবার, মে ২০, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

নওগাঁয় সড়কের পাশে পড়ে ছিল কাদামাখা মরদেহ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে সড়কের পাশ থেকে মন্টু হোসেন (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানার পুলিশ। আজ শনিবার বেলা ১১টার দিকে মাতাজি-নজিপুর সড়কে বিষ্ণুপুর মোড় এলাকায় রাস্তার পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করেন।

নিহত মন্টু মহাদেবপুর উপজেলার বিষ্ণুপুর লদিপাড়া গ্রামের রকিব উদ্দিনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে সড়কের পাশে একটি কলাবাগানের কাছে কাদামাখা অবস্থায় একটি মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে মরদেহটি মন্টু হোসেনের বলে নিশ্চিত হলে তাঁর পরিবারের লোকজন সেখানে ছুটে আসেন। এরপর থানার পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

নিহত মন্টুর স্ত্রী নাছিমা বেগম বলেন, ‘আমার স্বামী দীর্ঘদিন ধরে মানসিকভাবে অসুস্থ। তিনি বাড়িতে ঠিকমতো থাকতেন না, রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াতেন। গত রাতেও বাড়িতে যাননি। আজ সকালে খবর পেয়ে এসে দেখি লাশ হয়ে পড়ে আছে।’

মহাদেবপুর থানার ওসি মো. রুহুল আমিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সুরতহালের সময় নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

ওসি আরও বলেন, ‘মন্টু নামের ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন ছিলেন। প্রাথমিক অবস্থায় আমাদের ধারণা, এটি স্বাভাবিক মৃত্যু। আইনানুগ প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

সর্বাধিক পঠিত