সোমবার, মে ২০, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

অভিনয়ের প্রলোভনে তরুণীকে আটকে অনৈতিক কর্মকাণ্ড, গ্রেপ্তার ৬

অনলাইন ডেস্ক : খুলনায় অভিনয়ের প্রলোভনে তরুণীকে আটকে অনৈতিক কর্মকাণ্ড ও মানব পাচার চক্রের মূলহোতাসহ ৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (৪ মার্চ) রাতে মহানগর এলাকার একটি রাইস মিল সংলগ্ন আদিলুর রহমান সড়ক দ্বিতীয় লেনের একটি ভবনের নিচতলা থেকে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় দুই তরুণীকে উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৬ মার্চ) দুপুরে খুলনা মেট্রোপলিটন পুলিশের সম্মেলনকক্ষে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন কমিশনার মো. মোজাম্মেল হক।

কেএমপি কমিশনার মো. মোজাম্মেল হক জানান, যাত্রাপালায় গান-বাজনা এবং অভিনয়ের প্রলোভন দেখিয়ে দুই তরুণীকে খুলনায় ডেকে নিয়ে আসে। এরপর তাদের নগ্ন ছবি ধারণ ও আটক রেখে অনৈতিক কাজে লিপ্ত হতে বাধ্য করে। আর অনৈতিক কাজে লিপ্ত না হলে তাদের নগ্ন ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয়-ভীতি প্রদর্শন, শারীরিক নির্যাতন ও প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। তারা দীর্ঘদিন পতিতাবৃত্তি করাচ্ছে এবং ভারতের গুজরাট, মহারাষ্ট্র ও সুরাটসহ বিভিন্ন প্রদেশে বিক্রি করে দেয় এসব নারীদের।

বিষয়টি হ্যালো কেএমপি অ্যাপে এক ব্যক্তি জানালে পুলিশ সোমবার রাতে অভিযান চালিয়ে মানব পাচারকারী সদস্য মিল্টন মন্ডল, মো. সাইফুল ইসলাম, মো. হিমেল, খাদিজা বেগম, রত্না আক্তার ও রাবেয়া বেগমকে গ্রেপ্তার করে। এ ঘটনায় লবনচরা থানা পুলিশের এসআই মো. আশরাফ হোসেন বাদী হয়ে মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে মামলা দায়ের করেন।

সর্বাধিক পঠিত