সোমবার, মে ২০, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

নিয়ামতপুরে ইয়াবাসহ দুই কারবারি আটক

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে অভিযান চালিয়ে ২১৮ পিচ ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। বুধবার (৬ মার্চ) রাতে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের চকমনসুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতরা হলেন বাহাদুরপুর ইউনিয়নের সাদাপুর শ্যামপুর গ্রামের আইদুল সরদারের ছেলে নাইম ইসলাম ওরফে সুপার (২৫) ও একই গ্রামের শরিফুল শেখের ছেলে রিমন শেখ (২১)। পরে তাদের মাদক মাদক মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

এজাহার সূত্রে জানা গেছে, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বাহাদুরপুর ইউনিয়নের চকমনসুর এলাকায় দুইজন ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছিল। পরে সেখানে অভিযান পরিচালনা করলে পুলিশের উপস্হিতি টের পেয়ে দুইজন পালানোর চেষ্টা করলে পুলিশের সদস্যরা তাদের আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করলে নাইম ইসলাম ওরফে সুপার তার পরিহিত জামার পকেট থেকে পলিথিন ব্যাগ বের করে দিলে ২১৮ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করে পুলিশের সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম বলেন, আটক দু’জনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সর্বাধিক পঠিত