সোমবার, মে ৬, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

ঘরে ঢুকে বউ-শাশুড়ির ঘাড়ে বন্দুক ঠেকিয়ে ৭ ভরি স্বর্ণালংকার লুট

অনলাইন ডেস্ক : লক্ষ্মীপুরে প্রবাসীর ঘরে ঢুকে বউ-শাশুড়ির ঘাড়ে বন্দুক ঠেকিয়ে ৭ ভরি স্বর্ণালংকার, ৬০ হাজার টাকা ও তিনটি মোবাইল লুট করে নিয়ে গেছে ডাকাতরা। বুধবার (১৩ মার্চ) দিবাগত রাত ২টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের আবিরনগর এলাকার সেকান্দর হায়দার বাড়িুতে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে ভুক্তভোগী পরিবারের সদস্যরা বিষয়টি জানিয়েছেন। মুখোশ পরিহিত ডাকাত দল যাওয়ার সময় ঘরে থাকা সবার হাত-পা ও মুখ বেঁধে রেখে যায়।

এদিকে ভুক্তভোগী পরিবার ঘটনাটি ডাকাতি বলে দাবি করলে পুলিশ বলছে এটি চুরির ঘটনা। মামলার পর বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেবে পুলিশ।

স্থানীয়রা জানান, ঘরটি দক্ষিণ আফ্রিকা প্রবাসী রায়হান মাহমুদ ও ফোরকানদের। ডাকাত দল টিনশেড ঘরটির দরজা খুলে ভেতরে ঢোকে।

প্রবাসী রায়হানের বৃদ্ধ মা শাহানা সুলতানা বলেন, আমরা সবাই ঘুমে ছিলাম। হঠাৎ করে হাঁটাচলার শব্দ শুনে ঘুম ভেঙে যায়। বিছানা থেকে উঠে দেখি কয়েকজন মুখোশধারী লোক ঘরে হাঁটছে। চিৎকার দিলে তারা আমার গায়ে অস্ত্র ঠেকিয়ে চুপ করে থাকতে বলে। পরে আমার কক্ষের আসবাবপত্র তল্লাশি করে।

রায়হানের স্ত্রী সুরাইয়া আরজু বিথি বলেন, আমার শাশুড়ি চিৎকার করলে ঘুম ভেঙে যায়। তখন একজন মুখোশধারী লোক আমার ঘাড়ে বন্দুক ঠেকায়। একপর্যায়ে আমার ছেলে ইয়াদ মাহমুদের (১৪) গলায় ছুরি ধরে। আমাদের জিম্মি করে প্রত্যেকটি কক্ষে ঢোকে। আমার হাতে ও গলাসহ ঘরে থাকা প্রায় ৭ ভরি স্বর্ণালংকার, ৬০ হাজার টাকা ও তিনটি মোবাইল লুট করে নিয়ে যায়।

তিনি আরও বলেন, ঘরের ভেতর ও বাইরে ডাকাত দলের সদস্যরা ছিল। সবাই মুখোশ পরা ছিল। এজন্য কাউকে চিনতে পারিনি। আমার ছেলেকে জবাই করে মেরে ফেলার হুমকি দিয়ে আলমারির চাবি নিয়ে নেয়। আধাঘণ্টার মধ্যে তারা মালামাল লুট করে পালিয়ে যায়। যাওয়ার সময় আমিসহ আমার ছেলে এবং আমার দেবর এমরান হোসেনের হাত-পা বেঁধে রাখে যায় তারা।

রায়হানের ভাই এমরান হোসেন বলেন, ঘটনার পর আমি জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দিয়ে জানাই। পরে পুলিশ ঘটনাস্থল এসে দেখে গেছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, ঘটনাটি ডাকাতি নয়। এটি চুরির ঘটনা। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সর্বাধিক পঠিত