রবিবার, মে ১২, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

আখাউড়া স্থলবন্দরের রাজস্ব কর্মকর্তাসহ তিনজনের ওপর হামলা

অনলাইন ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে অবৈধভাবে লাগেজ নিতে বাধা দেওয়ায় ইমিগ্রেশনের সহকারী রাজস্ব কর্মকর্তা কামরুল পারভেজসহ তিনজন হামলার শিকার হয়েছেন।

শুক্রবার (১৫ মার্চ) বিকেল ৩টায় আখাউড়া স্থলবন্দর সড়কের ধলেশ্বর ইদগাহ মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। অন্য আহত দুজন হলেন- সিপাহি জুম্মন মিয়া ও ইমন মিয়া।

আহত সিপাহি জুম্মন মিয়া জানান, আখাউড়া স্থলবন্দরে বেপরোয়া হয়ে উঠেছে ‘লাগেজ পার্টি’। প্রভাবশালী ব্যক্তিদের ম্যানেজ করে ওপাড় থেকে দেদারসে আসে এই লাগেজ। তেমনি আজ শুক্রবার ওপাড় থেকে লাগেজের একটি চালান এলে লাগেজ পার্টির সক্রিয় সদস্য কবির মিয়া, আওলাদ মিয়া ও রিপন মিয়া এই লাগেজ ইমিগ্রেশনে স্ক্যানিং না করে মোটরসাইকেলে করে অবৈধভাবে সেগুলো বের করে নিয়ে যায়।

তখন ইমিগ্রেশনের ইমন মিয়া বিষয়টি লক্ষ্য করে মোটরসাইকেলগুলোর পেছনে যায়। যাওয়ার সময় লাগেজ পার্টির আরও ১০-১৫ জন মোটরসাইকেল ও সিএনজি নিয়ে আমাদের পেছনে আসতে থাকে। একপর্যায়ে লাগেজ পার্টির সদস্যরা উপজেলা দক্ষিণ ইউনিয়নের আখাউড়া স্থলবন্দর সড়কের ধলেশ্বর ইদগাহ মসজিদের সামনে এসে লাগেজগুলো সিএনজিতে তোলার সময় ইমিগ্রেশনের তিনজন কর্মী তাদের আটক করে স্ক্যানিং করে নিয়ে যেতে বলায় লাগেজ পার্টির লোকজন ইমিগ্রেশনের কর্মীদের মারধর করে এবং লাগেজগুলো সিএনজি দিয়ে পাঠিয়ে দেয়। পরে হামলাকারীরা মোটরসাইকেলে করে সেখান থেকে চলে যায়।

সিপাই জুম্মন মিয়া আরও বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছি, মামলার প্রস্তুতি নিচ্ছি।

আখাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম বলেন, বিষয়টি ইমিগ্রেশন কর্মকর্তারা মৌখিকভাবে জানিয়েছেন। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বাধিক পঠিত