সোমবার, মে ২০, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

তিন প্রজন্ম এক ফ্রেমে

অনলাইন ডেস্ক : নারী প্রধান গল্পের দিকে বলিউড এখন নিয়মিত জোড় দিচ্ছে। এই চর্চা আরও বেশি শুরু হয়েছে ওটিটির জনপ্রিয়তার বাড়ার মধ্য দিয়ে। ‘ধাক ধাক’, ‘সাস বহু অর ফ্লামিঙ্গো’ অথবা ‘সুখি’ সিনেমার কথা বললে হয়তো একটা উদাহরণ টানা যেতে পারে। আর এই সময়ে যেই সিনেমাটি এখন বলিউডের নতুন চমক হিসেবে আসছে সেটি ‘ক্রু’। ‘ক্রু’ দিয়ে তিন প্রজন্মকে এক করেছেন পরিচালক রাজেশ এ কৃষ্ণাণ। টাবু, কারিনা কাপুর খান ও কৃতি শ্যাননকে দেখা যাবে স্ক্রিন শেয়ার করতে। আর এই সিনেমাটি ট্রেলার মুক্তির পর যেন আলোচনার মাত্রা আরো বেড়েছে। স্বর্ণ ডাকাতি এবং চালান নিয়ে কমেডি ঘরানার সিনেমাটি এটি। স্ক্রিনে দুর্দান্ত তিন অভিনেত্রীর বন্ডিং ফুটে উঠেছে।

সিনেমাটি করেছেন অনিল কাপুর এবং শোভা কাপুর। তার সাথে প্রযোজনায় আরও আছেন একতা কাপুর এবং রিয়া কাপুর।গল্পের খানিকটা স্ফুলিঙ্গে বোঝা গেল জীবনের চড়াই উতরাই পার হয়ে এগিয়ে চলে তিন নারীর গল্পে ‘ক্রু’ সিনেমা। মুম্বাইয়ের প্রেক্ষাপটে তৈরি সিনেমায় তিন সাধারণ বিমান সেবিকার জীবন সফর বর্ণনা করা হবে। তিন নারীর স্বপ্নের পিছনে ছোটা যে তাদের কোন করুণ পরিণতি ডেকে আনবে সেই ঝলক মিলে ট্রেলারে। ট্রেলারে দেখা গেল হাস্যরস এবং পরিস্থিতিগত কমেডির দারুণ মিশ্রণ। করিনা কাপুর খান তার অনবদ্য কমিক টাইমিং এবং একজন বিমান সেবিকা হিসেবে টাবুর মোহময় প্রদর্শন চোখ ধাঁধাবে। আর তাদের যোগ দিয়েছেন কৃতি শ্যানন। যার পারফর্ম্যান্স বরাবরের অতিরিক্ত মাত্রা যোগ করবে। ছবিতে মিলবে, ডাকতি, পরিস্থিতিগত কমেডি, নাটকীয় মুহূর্ত, এবং প্রচুর প্রচুর ড্রামা।

ওটিটির পর্দায় এখন নতুনভাবে নিজেদের উপস্থাপন করছেন টাবু ও কারিনা। এদিকে টাবুকে পর্দায় নিয়মিত দেখা গেলেও মাঝে খানিকটা বিরতিতে ছিলেন কারিনা। আর ‘জানেজান’ দিয়ে কামব্যাক কারিনাকে নতুন এক রূপে পাওয়া গেল।

গণমাধ্যমের এক সাক্ষাৎকারে কারিনা ‘ক্রু’ নিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ‘দেখলে মন ভালো হয়ে যাবে এমন সিনেমা। আমি মনে করি লাল সিং চাড্ডা এবং জানে জানের পরে, এটি এমন একটি সিনেমা যেটা দেখে মনে হবে ভক্তরা সত্যিই উপভোগ করবে। যে বেবোকে তারা দেখতে চায়, যে বেবোকে তারা ভালোবাসে।’

২৯ মার্চ নেটফ্লিক্সের পর্দায় মুক্তি পাবে ‘ক্রু’। সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে আরও রয়েছেন পাঞ্জাবি রকস্টার দিলজিৎ দোসাঞ্জ। ক্যামিও চরিত্রে দেখা যাবে কপিল শর্মাকে। এছাড়াও রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়, রাজেশ শর্মার মতো অভিনেতা।

সর্বাধিক পঠিত

Social Media Auto Publish Powered By : XYZScripts.com