শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

লালপুরে কুকুরের কামড়ে শিশুসহ আহত ৮

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে এক দিনে কুকুরের কামড়ে দুই শিশুসহ আটজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৮ মার্চ) সন্ধ্যা থেকে রাত পযন্ত উপজেলার বিলমাড়িয়া ও লালপুর ইউনিয়নের মোমিনপুর, বাকনা, রামকৃষ্ণপুর ও মোহরকয়া গ্রামে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, মোহরকয়া গ্রামের আজবার আলীর ছেলে রিফাত (৯), বাকনাই গ্রামের ওসমান আলীর স্ত্রী জবা বেগম (৬০), নবীর উদ্দিনের ছেলে নাজির হোসেন (৩৫), একই এলাকার মৃত রহিম উদ্দিনের ছেলে আবদুল কাদের (৪০), মমিনপুর গ্রামের পারভেজ আলীর ছেলে জোবায়ের আলী (৪), বাবুল চৌকিদারের ছেলে লালন (২৯), মিন্টু সরদারের ছেলে আরিফ (৩০) ও রামকৃষ্ণপুর গ্রামের মৃত বদ্র ম-লের ছেলে জামাল (৪৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, শিশুসহ বয়স্করা কুকুরের আক্রমণের শিকার হলে তাদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক ভ্যাকসিনসহ প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠান। এ ঘটনার পর থেকে এলাকায় কুকুর আতঙ্ক বিরাজ করছে।
লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুরুজ্জামান শামীম বলেন, কুকুরের কামড়ের শিকার হয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদের জলাতঙ্ক ভ্যাকসিনের প্রথম ডোজ দেওয়া হয়েছে। তিন দিন পর দ্বিতীয় ডোজ এবং সাত দিন পর তৃতীয় ডোজ ইনজেকশন নিতে স্বাস্থ্য কমপ্লেক্সে আসার পরামর্শ দেওয়া হয়েছে।

সর্বাধিক পঠিত