শুক্রবার, মে ১৭, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

বাঘায় মুসলিম এইড বাংলাদেশ অসহায় ও দুস্থদের মাঝে খদ্যবিতরণ ও দোয়া অনুষ্ঠান

মোহাঃ আসলাম আলী স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাঘায় রমজান উপলক্ষে মুসলিম এইড বাংলাদেশ (MAB) বাঘা শাখার উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে েখদ্যসামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (০৯ এপ্রিল) সকাল সাড়া ৯ টায় মুসলিম এইড বাংলাদেশ উপজেলা সদর বাঘা পৌরসভার বানিয়াপাড়া এলাকায় নিজ কার্যালয়ে অসহায় ও দুস্থদের মাঝে এ খদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বাঘা উপজেলা শাখা ব্যবস্থাপক,মোঃ মোমিনুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন,বঙ্গবন্ধু সৈনিকলীগ বাঘা পৌর শাখা কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও বাঘা পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর (০৮নং) মোঃ শফিকুল ইসলাম (শফি),বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন,বিবিশিষ্ট সমাজ সেবক ডা: মো:আকবর হোসেন,বানিয়াপাড়া জামে মসজিদের ঈমাম মাও মোঃ শরিয়ত উল্লাহ,শিক্ষক মোহাঃ আসলাম হোসেন-সহ অত্র প্রতিষ্ঠানের পোগ্রাম সুপারভাইজার মাহবুব আলম,পোগ্রাম সুপারভাইজার মোঃ আবু বকর সিদ্দিক প্রমুখ। এ সময় (অর্ধশতাধিক) দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন,অত্র প্রতিষ্ঠানের পোগ্রাম সুপারভাইজার মাহবুব আলম। উল্লেখ্য,প্রতিষ্ঠানটি ১৯৮৫ ইং সালে প্রতিষ্ঠিত হয়ে অদ্যাবদি সুনাম ও সফলতার সাথে পরিচালিত হয়ে আসছে।

সর্বাধিক পঠিত