বুধবার, মে ২২, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

২০২৭ বিশ্বকাপের ৮ ভেন্যু চূড়ান্ত

অনলাইন ডেস্ক : চলতি বছরের জুনে যুক্তরাস্ট্র ও ক্যারিবীয় দ্বীপপুঞ্জে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। এরই মধ্যে চূড়ান্ত হয়ে গেছে ২০২৭ সালের ওয়ানডে বিশ্বকাপের ভেন্যুও।

পরবর্তী ওডিআই বিশ্বকাপ মাঠে গড়াবে দক্ষিণ আফ্রিকা, জিম্বাবুয়ে ও নামিবিয়ায়। আর টুর্নামেন্ট শুরুর তিন বছর আগেই নিশ্চিত হলো দক্ষিণ আফ্রিকার ৮ ভেন্যু। ক্রিকেট দক্ষিণ আফ্রিকার প্রধান নির্বাহী ফোলেতসি মোসেকি এই খবর নিশ্চিত করেছেন। আফ্রিকান নিউজ ২৪ ওয়েবসাইটকে মোসেকি বলেছেন, ‘বৈজ্ঞানিক’ কারণ বিবেচনা করে দক্ষিণ আফ্রিকার আট ভেন্যু বাছাই করা হয়েছে। বিমানবন্দর থেকে দূরত্ব ও হোটেল রুমের সহজলভ্যতা বিবেচনায় রাখা হয়েছে।’

যে মাঠগুলোতে খেলা অনুষ্ঠিত হবে-

দক্ষিণ আফ্রিকার নিয়মিত টেস্ট ভেন্যু জোহানেসবার্গের ওয়ান্ডারার্স, সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্ক, কেপটাউনের নিউল্যান্ডস, ডারবানের কিংসমিড ও গেবেরার সেন্ট জর্জে’স পার্কে হবে খেলা। এ ছাড়া অন্য ভেন্যুগুলো হলো ব্লুমফন্টেইনের মানগাউং ওভাল, পার্লের বোল্যান্ড পার্ক ও ইস্ট লন্ডনের বাফেলো পার্ক।

যেকোনো মিষ্টি খাবারের রেসিপিতে থাক, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ

২০২৭ সালের অক্টোবর ও নভেম্বরে মাসে অনুষ্ঠিত হওয়ার কথা বিশ্বকাপ। এর আগে ২০২৫ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। আর ২০২৬ টি-টোয়েন্টি বিশ্বকাপ, যা অনুষ্ঠিত হবে ভারত ও শ্রীলংকায়।

সর্বাধিক পঠিত

Social Media Auto Publish Powered By : XYZScripts.com