শনিবার, মে ৪, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

বিসিএলে চ্যাম্পিয়ন ফকিরেরপুল

অনলাইন ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় স্তর বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ (বিসিএল)। এই লিগের শিরোপা নিষ্পত্তি হয়েছে শেষ রাউন্ডে। আজ (মঙ্গলবার) ফকিরেরপুল ইয়ংমেন্স ২-১ গোলে পিডব্লিউডিকে হারিয়েছে। এতে ১৪ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে লিগের শিরোপা নিশ্চিত হয়েছে দলটির।

বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দল ক্লাব লাইসেন্সিং পূরণ সাপেক্ষে প্রিমিয়ার লিগে খেলার সুযোগ পায়। ফকিরেরপুল ইয়ংমেন্স কয়েক বছর আগে প্রিমিয়ারে উঠেছিল। আর্থিক সীমাবদ্ধতার কারণ দেখিয়ে শেষ পর্যন্ত তারা আর খেলেনি। আজ ফকিরেরপুলের বিপক্ষে হারা পিডব্লিউডির মৃদু সম্ভাবনা রয়েছে রানার্স-আপ হয়ে প্রিমিয়ারে খেলার। সেজন্য তাকিয়ে থাকতে হবে আগামীকাল বাফুফে এলিট একাডেমি ও ওয়ান্ডারার্স ম্যাচের দিকে।

ওয়ান্ডারার্স ড্র করলে ২৪ পয়েন্ট নিয়ে তারা রানার্স-আপ হবে। এলিট একাডেমি ওয়ান্ডারার্সকে হারালে তখন সমান ২৩ পয়েন্ট থাকবে পিডব্লিউডি ও ওয়ান্ডারার্সের।

তাপপ্রবাহে বাফুফে চ্যাম্পিয়নশিপ লিগের শেষ রাউন্ডের সূচিতে পরিবর্তন এনেছে। পিডব্লিউডি ও ফকিরেরপুলের ম্যাচটি কমলাপুর স্টেডিয়ামে ফ্লাডলাইটে অনুষ্ঠিত হয়েছে। ম্যাচটিতে ফকিরেরপুল ডালিম বর্মণ ও ইরফান হোসেন একটি করে গোল করেন। পক্ষান্তরে পিডব্লিউডির জয়ন্ত লাল করেন এক গোল। বাফুফের মিডিয়া বিভাগ গুরুত্বপূর্ণ ম্যাচের ফলাফল নিশ্চিত করলেও আনুষ্ঠানিকভাবে এদিনের ফল জানাতে পারেনি।

সর্বাধিক পঠিত