রবিবার, মে ৫, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

বাঘায় আগুনে পুড়লো ৮টি বসতঘর-ক্ষতি ৩০ লাখ টাকা

মোহাঃ আসলাম আলী স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাঘায় আগুনে পুড়ে ৮টি সেমিপাঁকা বসতঘর,২টি রান্নাঘর,২টি গরুরঘর,মোটরসাইকেল,ফ্রিজ,২ ব্যালের তেল,ফ্রিজ,১লক্ষ নগদ অর্থ-সহ আসবাবপত্র পুড়ে আনুমানিক প্রায়-৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে।
বুধবার (২৪ এপ্রিল) রাত আনুমানিক- ১২টার দিকে উপজেলার বাজুবাঘা ইউনিয়নের জোত জয়রাম গ্রামের ব্যাবসায়ী মুক্তার আলীর বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে উপজেলা কার্যালয়ের সিভিল ডিফেন্স ও ফায়ার সার্ভিসের দল গিয়ে প্রায় ২ ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রন করতে সক্ষম হয়।
গ্রামের ইউপি সদস্য মুন্জরুল ইসলাম জানান,ফায়ার সার্ভিসের দল আগুন নিয়ন্ত্রন করলেও আকবরের ছেলে মুক্তার ও মাইনুলের ৪ টি সেমি পাঁকা বসতঘর ১ টি রান্নাঘর ১গরুর ঘর ১ টি মোটরসাইকেল,২ ব্যারেল তেল,১ লক্ষ নগদ অর্থ,ফ্রিজ,টিভি,আসবাবপত্র-সহ বিভিন্ন মালামাল পুড়ে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। এছাড়া
ও কফির উদ্দীনের ছেলে ফজলু এবং লালনের-৪টি সেমি পাঁকা বসতঘর১টি রান্নাঘর ও ১একটি গরুর ঘর, ফ্রিজ,টিভি,আসবাবপত্র-সহ বিভিন্ন মালামাল পুড়ে তাদের প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।
উপজেলা সিভিল ডিফেন্স ও ফায়ার সার্ভিস কার্যালয়ের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মিজানুর রহমান জানান,খবর পেয়ে সিভিল ডিফেন্স ও ফায়ার সার্ভিস এর একটি দল আমরা সেখানে গিয়ে প্রায় ২ ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। কিন্তু তার আগেই বহু ক্ষতি হয়ে গেছে। কি ভাবে আগুনের সুত্রপাত হয়েছিল জানতে চাইলে তিনি বলেন,বিদ্যুৎ এর সর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। উপজেলা নির্বাহি অফিসার তরিকুল ইসলাম জানান,ক্ষতিগ্রস্থ পরিবারকে সহযোগিতার জন্য বিষয়টি জেলা প্রশাসককে জানানো হয়েছে।

সর্বাধিক পঠিত