বুধবার, মে ২২, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

‘লাপাতা লেডিস’ ছবির ‘ফুলে’র আসল বয়স

অনলাইন ডেস্ক : ভারতে বর্তমানে নেটফ্লিক্সে স্ট্রিমিংয়ের তালিকায় এক নম্বরে রয়েছে ‘লাপাতা লেডিস’ ছবিটি। কিরণ রাও পরিচালিত এ ছবির থেকে চোখ ফেরানোই দায়।

ছবিতে সব অভিনেতাই সর্বোচ্চ অভিনয়টা দেওয়ার চেষ্টা করে। তবে এরই মধ্যে সবচেয়ে নজর যিনি কেড়ে নিয়েছেন তিনি ফুল, এক মিষ্টি মেয়ে। যার ‘লাপাতা’ অর্থাৎ নিখোঁজ হয়ে যাওয়া নিয়েই গল্পের শুরু।

এই ফুলকে কী চেনেন? তার আসল বয়স কত? কী করেন তিনি? কীভাবে হয় আয়? ছবিতে দেখানো হয়েছে ফুলের বয়স মাত্র ১৮ বছর। বাস্তবেও খুব একটা বড় নন তিনি। এখনো প্রাপ্তবয়স্কও হননি ফুল। তার আসল নাম নিতাংশী গোয়েল। তার জন্ম ২০০৭ সালে। বর্তমান বয়স ১৬ বছর।

সামাজিক মাধ্যমে খুব সক্রিয় এই ফুল। ইতোমধ্যে তার অনুরাগী ১০.২ মিলিয়ন। তার জন্ম দিল্লির নয়ডায়। লকডাউনের সময় কনটেন্ট বানানো শুরু করেন তিনি। সেখান থেকেই মেলে জনপ্রিয়তা। তবে ‘লাপাতা লেডিস’-এ সুযোগ পাওয়া মোটেও সহজ ছিল না। রীতিমতো অডিশন দিতে হয় তাকে।

অডিশনে এতটা ভালো পারফর্ম করেন যে মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই নির্বাচিত হয়ে যান। সুযোগ পান কিরণ ও আমির খানের সঙ্গে বসে লাঞ্চ করারও। কিরণও পেয়ে যান তার ফুলকে।

আপাতত সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রেন্ড করছে এই ছোট্ট মেয়ে। তিনি আকাশ ছুঁতে চেয়েছিলেন। ছুঁয়ে ফেলেওছেন ইতোমধ্যে। কতটা উড়তে পারেন এখন সেটাই দেখার বিষয়।

সর্বাধিক পঠিত

Social Media Auto Publish Powered By : XYZScripts.com