শুক্রবার, মে ১৭, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

শরীরে কার নামে ট্যাটু করলেন নুসরাত

অনলাইন ডেস্ক : নানা কারণেই আলোচিত ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। কয়েকদিন আগেই একটি শিম্পাজির সঙ্গে ছবি তুলে সংবাদের শিরোনাম হয়েছিলেন তিনি। সেসময় অভিনেত্রীর ঠোঁট নিয়ে কটাক্ষ করতেও ছাড়েননি নেটিজেনরা।

এরই মাঝে সম্প্রতি নায়িকার প্রকাশ করা বেশ কিছু ছবিতে দেখা মিলল ট্যাটুর। যেখানে কারো নাম লিখেছেন তিনি। নিজের শরীরে কার নামে ট্যাটু করেছেন নুসরাত, নেটিজেনরা তুলেছেন সেই প্রশ্ন।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে, নুসরাতের বুকে ট্যাটুতে লেখা আছে ভিক্টোরি (জয়)। অনেকেই মন্তব্য করেছেন, নায়িকার শৈশবের কোনো প্রেমিকের নাম ছিল ভিক্টোর। সেই নামেই ট্যাটু করেছেন তিনি। যেখানে পরে ‘Y’ জুড়ে দিয়েছেন। তবে নুসরাত কখনোই এ বিষয়ে মুখ খুলেননি।

দীর্ঘ সময় ধরে রাজনীতির সঙ্গে যুক্ত নুসরাত জাহান। ২০১৯ সালে তৃণমূলের টিকিটে জিতেছিলেন লোকসভা ভোট বসিরহাট কেন্দ্র থেকে। তবে ভোটে জিতেই চলে গিয়েছিলেন নিখিল জৈনকে বিয়ে করতে তুরস্কে। সেই সময় তার এলাকায় চলছিল দাঙ্গা। এরপরেও একাধিকবার অশান্ত হয়েছে বসিরহাট, তবে দেখা মেলেনি নুসরত জাহানের। দলের লোকেরাই একসময় নিখোঁজ পোস্টার টানিয়ে খুঁজেছিলেন অভিনেত্রীকে।

এসবের কারণেই এবারের লোকসভা নির্বাচনে টিকিট পাননি নুসরাত। তার পরিবর্তে হাজি নুরুলকে বেছে নিয়েছেন মমতা। তবুও ব্যক্তিজীবনে বেশ সরব এই নায়িকা। বিভিন্ন দেশে ঘুরে সময়গুলো পার করছেন নিজের মতো করেই।

সর্বাধিক পঠিত