শুক্রবার, মে ১৭, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

জীবনসঙ্গী খুঁজছেন পঞ্চাশোর্ধ্ব মনীষা কৈরালা

অনলাইন ডেস্ক : সদ্যই ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে সঞ্জয় লীলা বানসালির ওয়েব সিরিজ ‘হীরামান্ডি।’ এতে অভিনয় করেছেন রিচা চাড্ডা, সোনাক্ষী সিনহা, মনীষা কৈরালা এবং অদিতি রাও হায়দারিসহ অনেক জনপ্রিয় অভিনেত্রী। সিরিজে মল্লিকা জান হিসেবে দেখা যাচ্ছে মনীষাকে। এই লুকে এর আগে কখনও পর্দায় দেখা যায়নি অভিনেত্রীকে।

পঞ্চাশোর্ধ্ব বয়স হলেও এখনো চিরসবুজ মনীষা। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানালেন, নিজের জন্য জীবনসঙ্গীও খুঁজছেন তিনি।
২৮ বছর পর সঞ্জয় লীলা বানাসালির সঙ্গে কাজ করছেন মনীষা কৈরালা। জুমকে দেওয়া এক সাক্ষাৎকারে মনীষা জানিয়েছেন, তিনি আবার প্রেম খুঁজতে প্রস্তুত।

মনীষা বলেন, ‘আমি অবশ্যই অনুভব করি যে আমার জীবনে যদি একজন মানুষ থাকত, আমার জীবনে যদি আমার একজন সঙ্গী থাকত, তাহলে হয়তো তাকে পেয়ে ভালো লাগত। কিন্তু তাঁকে খুব সৎ হতে হবে। আমার ভাগ্যে লেখা থাকলে পাবোই। যদি না হয়, এটাও ঠিক আছে।

আমি অনুভব করি, আমি একটি পূর্ণ জীবন যাপন করছি। আমি তাঁর জন্য অপেক্ষা করছি না বা তাঁর জন্য আমার সময় নষ্ট করছি না।এটা বুঝতে হবে অন্যথায় আমি আমার জীবন নিয়ে সন্তুষ্ট।’

অভিনেত্রী আরো বলেছেন, ‘আমি খুব শান্তিপূর্ণ এবং প্রেমময় পরিবারের সমর্থন পেয়েছি। আমি একজন ভালো ভাই এবং ভগ্নিপতি, ভালো বাবা-মা এবং ভালো এবং স্নেহময় বন্ধু ও আপন মানুষ পেয়েছি।

এ ছাড়া কাজও খুব ভালো চলছে। আমি ঘুরতে খুব পছন্দ করি। এটা করতে মজা পাই। তাই আমি খুব ভালো আছি। আমি মানসিক এবং শারীরিকভাবে প্রতিটি উপায়ে সম্পূর্ণ অনুভব করি তবে হ্যাঁ, যদি আমার একজন সঙ্গী থাকত তবে আমি এটি উপভোগ করতাম।’

নেপালি ব্যবসায়ী সম্রাট দাহালের সঙ্গে মনীষার বিবাহবিচ্ছেদ হয়েছে আগেই। ২০১০ সালের ১৯ জুন মনীষা কাঠমান্ডুতে অনুষ্ঠিত একটি ঐতিহ্যবাহী নেপালী অনুষ্ঠানে সম্রাট দাহালকে বিয়ে করেন। দুই বছর পর ২০১২ সালে তারা আলাদা হয়ে যান।

এই একই বছর অভিনেত্রী ডিম্বাশয়ের ক্যান্সারে আক্রান্ত হন। সম্প্রতি আবারও পর্দায় ফিরেছেন মণীষা। ব্যক্তি জীবনে আর কারো সঙ্গে জড়াননি অভিনেত্রী। তবে নতুন প্রেমের অপেক্ষায় এখন মনীষা।

 

সর্বাধিক পঠিত