রবিবার, মে ১৯, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

প্রথম ধাপে রাজশাহীর গোদাগাড়ি ও তানোরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন

সংবাদ বিজ্ঞপ্তি : আগামী বুধবার ৮ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ অনুষ্ঠিত হবে। এ ধাপে রাজশাহীর গোদাগাড়ী ও তানোর উপজেলাসহ সারাদেশে ১৫০টি উপজেলাএ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

রাজশাহী জেলা নির্বাচন অফিসের তথ্য মতে, প্রথম ধাপে গোদাগাড়ী উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। এ উপজেলায় মোট ভোট কেন্দ্রের সংখ্যা ১ শত ৭টি, ভোট কক্ষ ৭ শত ১৫টি এবং মোট ভোটার সংখ্যা ২ লক্ষ ৮১ হাজার ১শত ৬০ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ৪১ হাজার ৮শত ৭০ জন ওনারী ভোটার ১ লক্ষ ৩৯ হাজার ২শত ৮৯ জন এবং হিজড়া ভোটার ১ জন।

অন্যদিকে তানোর উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।এ উপজেলায় মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৬১টি, ভোট কক্ষ ৪ শত ২৫টি এবং মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৬৬ হাজার ১শত ৭৩জন। এ উপজেলার মোট ভোটারের মধ্যে পুরুষ ভোটার ৮১ হাজার ৯শত ৭জন ও নারী ভোটার ৮৪ হাজার ২ শত ৬৬ জন।

ওই দিনসকাল ৮ টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকাল ৪ টায় শেষ হবে। ব্যালট পেপারের মাধ্যমে সম্পূর্ণ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।-পিআইডি ফিচার

সর্বাধিক পঠিত