সোমবার, মে ২০, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

গোদাগাড়ী উপজেলার চেয়ারম্যান হলেন বেলাল উদ্দিন সোহেল

স্টাফ রিপোর্টার : উপজেলা পরিষদ নির্বাচনে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চেয়ারম্যান হলেন বেলাল উদ্দিন সোহেল। বেলাল উদ্দিন সোহেল ইউনিয়ন পরিষদের চেয়ার থেকে এবার উঠে গেলেন উপজেলা চেয়ারম্যানের চেয়ারে।

তিনি দোয়াত কলম প্রতিক নিয়ে ৬৬৭৩৯ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সাবেক উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম কাপ পিরিচ প্রতিক নিয়ে পেয়েছেন ২৫৩৬৮ ভোট। বুধবার রাতে ভোট গণনার পর এ ফলাফল ঘোষণা করেছেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা।

এ উপজেলায় মোট ভোটকেন্দ্র ১০৭টি। সবকটি কেন্দ্রের ফলাফল গণনা শেষে বেলাল উদ্দিন সোহেলকে চেয়ারম্যান ঘোষণা করা হয়। এই উপজেলায় চেয়ারম্যান পদে মোট ৫ জন প্রার্থী প্রতিদ্বদ্বিতা করেন। অন্য প্রার্থীরা হলেন- রবিউল আলম আনারস প্রতিক নিয়ে পেয়েছেন ২১১৭৯ ভোট, সাজেদুর রহমান মার্কনী ঘোড়া প্রতিক নিয়ে পেয়েছেন ২২৪৮ ও সুনন্দন দাস মোটর সাইকেল প্রতিক নিয়ে পেয়েছেন ১০৯৪৪ ভোট।

এদিকে এই উপজেলায় ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে শফিকুল সরকার তালা প্রতিক নিয়ে ৩২২৬৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ফয়সাল টিয়া প্রতিক নিয়ে পেয়েছেন ২৮৪৭৫ ভোট । এছাড়াও চশমা প্রতিক নিয়ে নাজমুল হক পেয়েছেন ২৩৪১৫ ভোট ও হুরেন মুর্মু টিউবয়েল প্রতিক নিয়ে পেয়েছেন ১৫০৮২ ভোট।

এই উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে সুফিয়া খাতুন মিলি প্রজাপতি প্রতিক নিয়ে ৫৩৮৬৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কৃষ্ণা দেবী ফুটবল প্রতিক নিয়ে পেয়েছেন ৪৫৭৭৬ ভোট।

এরআগে সকাল সাড়ে ৮টা থেকে ভোগ গ্রহণ শুরু হয় চলে বিকেল চারটা পর্যন্ত। ভোটগ্রহণ শেষে শুরু হয় গণনা। একে একে আসতে থাকে কেন্দ্র থেকে ফলাফল। তবে রাজশাহীর এই দুই উপজেলায় ভোট চলাকালে কোথাও কোনো অপ্রিতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

সর্বাধিক পঠিত