মঙ্গলবার, মে ২১, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

নগরীতে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর মতিহার থানার কাজলা সইটের মোড় বউ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে মাদক মামলার এক বছর কারাদণ্ড ও ৫ হাজার টাকা অর্থদণ্ডপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মো: আবুল কালাম আজাদ রাজশাহী মহানগরীর মতিহার থানার কাজলা সইটের মোড় বউ বাজার এলাকার মৃত নবীর উদ্দিনের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আসামি মো: আবুল কালাম আজাদের বিরুদ্ধে আরএমপি’র মতিহার থানায় মাদক মামলায় এক বছর কারাদণ্ড ও ৫ হাজার টাকা অর্থপ্রাপ্ত গ্রেপ্তারি পরোয়ানা মুলতবি ছিল। আসামিকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে মতিহার থানা পুলিশ। গত ৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ রাতে তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামি মো: আবুল কালাম আজাদ তার বাড়িতে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজের নেতৃত্বে এসআই মো: আব্দুর রউফ ও তাঁর টিম গত ৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ দিবাগত রাত আড়াই টায় অভিযান পরিচালনা করে আসামি মো: আবুল কালাম আজাদকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, আরএমপি’র এসআই মো: নাফিজুর রহমান গত ১৫ সেপ্টেম্বর ২০২৮ খ্রিস্টাব্দ রাত সাড়ে ৭ টায় মতিহার থানার অক্টোয়ের মোড় থেকে আসামি মো: আবুল কালাম আজাদকে ১০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেন। এসআই মো: নাফিজুর রহমান আসামি আবুল কালাম আজাদের বিরুদ্ধে এজাহার দায়ের করলে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়। মামলাটি তদন্ত শেষে মতিহার থানার এসআই মো: রেজাউল করিম আসামি আবুল কালাম আজাদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে চার্জশিট দাখিল করেন।

বিজ্ঞ আদালত বিচার শেষে এক রায়ে আসামি আবুল কালাম আজাদকে এ সাজা প্রদান করেন।

সর্বাধিক পঠিত

Social Media Auto Publish Powered By : XYZScripts.com