মঙ্গলবার, মে ২১, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

সিরাজকে নিয়ে শ্রদ্ধার পোস্টে হাসির রোল

অনলাইন ডেস্ক: এশিয়া কাপের ফাইনাল যে এমন একপেশে হবে তা কেউ আশা করেনি। কিন্তু মোহাম্মদ সিরাজের আগুনে শ্রীলঙ্কার ভিত নড়িয়ে দেয়। সময়ের আগেই শেষ হয়ে যায় খেলা। এটা নিয়ে সামাজিক মাধ্যমে প্রশ্ন করে বসলেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। আর তাতেই হাসির রোল উঠল নেটদুনিয়ায়।

মেগা ফাইনালে শ্রীলঙ্কাকে প্রথম ধাক্কা দিয়েছিলেন জশপ্রীত বুমরাহ। তিন রানে তিন উইকেট নিয়েছেন হার্দিক পাণ্ডিয়া। বিপক্ষের ব্যাটিংকে একাই বুঝে নেন সিরাজ। তার ২১ রানে ৬ উইকেট নেওয়ার সৌজন্যে মাত্র ১৫.২ ওভারে ৫০ রানে অলআউট হয়ে গিয়েছিল গতবারের এশিয়া সেরা টিম।

এরপর এই ম্যাচ জেতা যে শুধুই সময়ের অপেক্ষা সেটা সবার জানা ছিল। আর তাই হলো ঈশান কিষান ও শুভমান গিলের অপরাজিত জুটির ওপর ভর করে মাত্র ৬.১ ওভারে ৫১ রান তুলে ১০ উইকেটে ম্যাচ জিতে নেয় ভারত। এরপর শ্রদ্ধা সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‌এবার সিরাজকেই জিজ্ঞেস করো এই ফ্রি টাইম নিয়ে কী করব।

শ্রদ্ধার এমন মন্তব্যর কারণ ছিল- প্রায় ৮ ঘন্টার দীর্ঘ সময়ের এই ম্যাচ দুই ঘন্টার মধ্যেই শেষ হয়ে যাওয়ায় বাকি থাকা সময়গুলো দর্শকরা কিভাবে কাটাবেন সেই প্রশ্ন তুলে। নায়িকার এই প্রশ্নে ভক্তরাও বেশ মজা পেয়েছেন।

প্রসঙ্গত, শ্রীলঙ্কার বিরুদ্ধে নিজের সেরাটা উজার করে দিয়েছেন মোহাম্মদ সিরাজ। এশিয়া কাপ ফাইনালে ২১ রান ৬ উইকেট তুলে নিয়ে একগুচ্ছ রেকর্ডের মালিক হয়েছেন তিনি।

সর্বাধিক পঠিত

Social Media Auto Publish Powered By : XYZScripts.com