মঙ্গলবার, মে ২১, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

রাজনীতিতে যোগ দিচ্ছেন কী কারিশমা-কারিনা

অনলাইন ডেস্ক : ভোটের আগে রাজনীতিতে তারকা সমাগম নতুন কিছু নয়। লোকসভা হোক কিংবা বিধানসভা- নির্বাচনের আগে ঝাঁকে ঝাঁকে তারকা যোগ দেন রাজনীতিতে। যেমন এ বছর তৃণমূল কংগ্রেসের হয়ে হুগলি কেন্দ্র থেকে প্রথমবার লড়ছেন রচনা বন্দ্যোপাধ্যায়।

অন্য দিকে বৃহস্পতিবারই মহারাষ্ট্রের শিন্ডেসেনা দলে যোগ দিয়েছেন গোবিন্দ। শিন্ডেসেনা সূত্রের খবর, লোকসভা ভোটে মুম্বাই উত্তর-পশ্চিম কেন্দ্র থেকে প্রার্থী করা হতে পারে তাঁকে। এরপর আরও একটি খবর দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। কাপুর পরিবারের দুই মেয়ে কারিশমা কাপুর ও কারিনা কাপুর নাকি লড়বেন আসন্ন লোকসভা নির্বাচনে।

লোলো আর বেবো। কাপুর পরিবারের এই দুই বোনের ভালবাসার কথা শোনা যায় বলিউডের আনাচ-কানাচে। পরস্পরকে চোখে হারান তাঁরা। স্বামী সঞ্জয়ের সঙ্গে বিচ্ছেদ চলাকালীন বোন করিনাকে দিদির পাশে থাকতে দেখা গেছে। সময়ে-অসময়ে কখনও দিদির পাশ থেকে সরতে দেখা যায়নি বোন কারিনাকে। তাই কি এবার রাজনীতির ময়াদেনও দিদিকে সঙ্গে নিয়েই নামবেন কারিনা?

এই মুহূর্তে জোর গুঞ্জন মায়ানগরীতে। কানাঘুষা, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের হাত ধরে শিবসেনায় যোগ দিতে চলেছেন কারিনা ও কারিশমা। কাপুর ‘সিস্টার্স’ শিবসেনার হয়ে লোকসভায় লড়বেন কি না, সেটা অজানা। আসন্ন ভোটে শিবসেনার প্রার্থীদের হয়ে প্রচারেও দেখা যেতে পারে দুইজনকে। এই বিষয়ে কোনো পক্ষই মুখ খোলেনি।

সর্বাধিক পঠিত

Social Media Auto Publish Powered By : XYZScripts.com