×
  • প্রকাশিত : ২০২২-১২-২১
  • ৮১ বার পঠিত
স্টাফ রিপোর্টার: আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের মাধ্যমে শেষ হয়েছে এবারের কাতার বিশ্বকাপ। কিন্তু এখনো উন্মাদনা চলছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে। বুধবার সন্ধ্যায় গরু এবং খাসি নিয়ে মিছিল করেছেন বিশ্ববিদ্যালয়ের আর্জেন্টিনা সমর্থকরা। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বর থেকে বের হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই জায়গায় মিলিত হয়।

জানা যায়, আর্জেন্টিনার শিরোপা জয় উপলক্ষে রাবি আর্জেন্টিনা ফ্যানস ক্লাব গ্র্যান্ড সেলিব্রেশন এবং কালচারাল প্রোগ্রামের আয়োজন করেছে। এজন্য রেজিস্ট্রেশন ফি ধরা হয়েছে ১০০ টাকা। এখন পর্যন্ত ৪০০’র বেশি রেজিস্ট্রেশন করেছে। এ আয়োজন উপলক্ষে কেনা গরু ও খাসি নিয়ে আর্জেন্টিনার সমর্থকেরা আনন্দ মিছিল করেন। ‘ডানে গরু বামে খাসি, আর্জেন্টিনাকে ভালোবাসি'- এমন স্লোগান দিয়ে তারা মিছিল করেন।

রাবি আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের সভাপতি আসাদুল্লাহ হিল গালিব বলেন, কাতার থেকে মতিহার সব জায়গায় আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের উৎসব ছড়িয়ে গেছে। রাবি আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের পক্ষ থেকে আর্জেন্টিনার শিরোপা জয় উপলক্ষে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়েছে। বিশ্বকাপ চলাকালীন বিভিন্ন দলের সমর্থকদের সঙ্গে তর্ক-বির্তক হয়েছে। এসব ভুলে যাওয়ার জন্যই এই আয়োজন।

আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের উপদেষ্টা ফয়সাল আহমেদ রুনু বলেন, বিশ্বকাপের শুরু থেকেই রাবির আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে উৎসাহ উদ্দীপনার কমতি ছিল না। মেসির বিশ্বকাপ জয়ের মাধ্যমে সেই উৎসাহ আরও বেড়ে গেছে। এই জয় উপলক্ষে আর্জেন্টিনা ফ্যানস ক্লাব মধ্যাহ্নভোজের আয়োজন করেছে। এখানে যে কোনো দলের সমর্থক অংশগ্রহণ করতে পারবে। আমরা চাই আর্জেন্টিনার জয়ের আনন্দ সবার মাঝে ছড়িয়ে পড়ুক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat