×
  • প্রকাশিত : ২০২৩-০১-১৪
  • ৩৮ বার পঠিত
স্টাফ রিপোর্টার: রাজশাহীতে খেলার মাঠে ফিল্ডিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। শুক্রবার বিকাল ৪টার দিকে রাজশাহী মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে এই ঘটনা ঘটে। ম্যাচ শেষ দ্রুতই পাইলটকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়েছিল। সেখানে দেখা যায় বাম হাত ভেঙেছে পাইলটের।

ম্যাচ চলাকালে মাঠেই ছিলেন সাবেক ক্রিকেটার রফিকুল ইসলাম স্বাধীন। তিনি জানান, ক্লেমন টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে ‘রাজশাহী সিক্সার্সের হয়ে মাঠে নেমেছিলেন পাইলট। সাবেক ক্রিকেটারদের নিয়েই এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। নিজের দলের খেলার শেষবলে আহত হয়েছেন পাইলট। তিনি শঙ্কামুক্ত হলেও সুস্থ হতে সময় লাগবে।

তিনি জানান, শেষ বলে বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মুক্তিযোদ্ধা ক্রিকেট ক্লাবের দরকার ছিল চার রান। ব্যাটার বল পাঠিয়েছিলেন কাভারের দিকে। সেখানে ফিল্ডিংয়ে ছিলেন পাইলট। লাফ দিয়ে তিনি বলটি ধরেন। এতে পাইলটের দল জয় পায় এক রানে। কিন্তু পাইলট আহত হন।

মোবাইল ফোনে যোগাযোগ করা হলে ক্রিকেটার খালেদ মাসুদ পাইলট বলেন, ‘আমার বাম হাত ভেঙে গেছে। হাড় আলাদা হয়ে গেছে। ডাক্তার প্লাস্টার করে দিয়েছেন। ডাক্তার বলেছেন ভয়ের কিছু নেই। কিন্তু আগামী সোমবার বা মঙ্গলবার সার্জারি করতে হবে। এখন বিশ্রামে আছি।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat