বুধবার, মে ৮, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

গোদাগাড়ীতে জমি থেকে ২০০ মণ ভুট্টা লুট

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে কৃষককে মারধর করে ভুট্টা লুট করেছে দুবৃত্তরা। শনিবার সকাল ১০ টার দিকে উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নের দিয়াড় মানিক চক মৌজায় ৪ বিঘা জমির ভুট্টা কাটা মাড়াই শেষে বস্তায় ভর্তি করছিল কৃষক আশরাফুল হক। এ সময় চর আমতলা গ্রামের কবির হোসেন কটার নেতৃত্বে ৬/৭ সন্ত্রাসী জমিতে এসে কৃষক আশরাফুলের উপর অতর্কিতভাবে হামলা চালায়।

কৃষক আশরাফুল জ্ঞান হারিয়ে ফেললে দুবৃত্তরা জমির মাড়াইকৃত প্রায় ১০০ বস্তা ভুট্টা লুট করে নিয়ে যায়। গুরুত্বর আহত কৃষক আশরাফুলকে গোদাগাড়ী ৩১ শর্য্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেছে স্থানীয় লোকজন। হাসপাতালে ভর্তিরত কৃষক আশরাফুল জানান, দিয়াড় মানিক চক মৌজার ৪ বিঘা জমির মালিক দিয়াড় মানিক চক গ্রামের এসরাইল হোসেন। এই জমি বর্গা নিয়ে ভুট্টা চাষ করে আশরাফুল হক।

কিন্তু কবির হোসেন কটা জমি নিজের দাবী করে আশরাফুলের কাছে চাষকৃত ফসল তার বলে দাবী করে। তাকে ফসল দিতে না চাইলে কবির হোসেন লাঠি শোটা নিয়ে এসে আশরাফুলের উপর হামলা চালিয়ে ভুট্টাগুলি লুট করে নিয়ে যায়। লুটকৃত ভুট্টার পরিমান প্রায় ২০০ মন। যাহার আনুমানিক মূল্য ২ লক্ষ ৫০ হাজার টাকা। আশরাফুল হক বাদী হয়ে গোদাগাড়ী মডেল থানায় কবির হোসেন কটাসহ ৬ জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন, অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বাধিক পঠিত