রবিবার, মে ১৯, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

পিছিয়ে পড়া ওয়ার্ডগুলোর জন্য আরেকবার সুযোগ দিন : লিটন

স্টাফ রিপোর্টার: পিছিয়ে পড়া ওয়ার্ডগুলোর উন্নয়নের জন্য আরেকবার মেয়র হিসেবে নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন রাজশাহী সিটি নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। রোববার বিকেলে নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের জাহাজঘাট এলাকায় গণসংযোগে গিয়ে তিনি ভোটারদের এই আহ্বান জানান।

এদিন বিকালে জাহাজঘাট ছাড়াও খোঁজাপুর, স্কুলমোড়, সাতবাড়িয়া, ডাঁশমারি, মিজানের মোড়সহ আশপাশের গণসংযোগ ও পথসভা করেন সদ্য সাবেক সিটি মেয়র খায়রুজ্জামান লিটন। এ সময় মানুষের কাছে রাজশাহীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ব্যাপক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির জন্য নৌকা মার্কায় ভোট চান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য।

পথসভায় এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, ২০১৯ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২ হাজার ৭০০ কোটি টাকার উন্নয়ন প্রকল্প বরাদ্দ দেন। সেই প্রকল্পের মাধ্যমে নগরীতে ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হয়েছে। সবুজ, পরিচ্ছন্ন, আলোকিত ও বাসযোগ্য নগরী পেয়েছে রাজশাহীবাসী। আরো অনেক কাজ অসমাপ্ত রয়েছে। সেই অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই। এবার আমার লক্ষ্য কর্মসংস্থান সৃষ্টি। আপনাদের সন্তানদের কর্মের ব্যবস্থা করতে চাই।

পথসভায় অপপ্রচারের বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনাদের ভোটে আমি দুইবার মেয়র ছিলাম। মেয়র থাকাকালে কোন বস্তি উচ্ছেদ করিনি, কারো একটি বাড়ি-ঘরও ভাঙ্গা হয়নি। অথচ নির্বাচন আসলেই অপপ্রচার করা হয়। এসব অপপ্রচারের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে। ২৮, ২৯ ও ৩০ নম্বর ওয়ার্ডের মতো পিছিয়ে পড়া ওয়ার্ডের নাগরিকরাও যাতে পূর্ণ নাগরিক সুযোগ-সুবিধা পান, সেটি নিশ্চিত করতে চাই। এজন্য আমাকে আরেকবার সুযোগ দিন, ২১ জুন নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন।

গণসংযোগকালে রাজশাহী মহানগর রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, বঙ্গবন্ধু পরিষদের রাজশাহীর সাধারণ সম্পাদক কবি আরিফুল হক কুমার, ২৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত