শুক্রবার, মে ১৭, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

কর্মকর্তা-কর্মচারীদের লিটনকে ভোট দিতে বললেন বিএমডিএ চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার: বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) চেয়ারম্যান বেগম আখতার জাহান তাঁর সংস্থার কর্মকর্তা-কর্মচারীদের আসন্ন সিটি নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন। সোমবার বিএমডিএর মাসিক সমন্বয় সভায় তিনি এ আহ্বান জানান। রাজশাহীতে বিএমডিএর সদর দপ্তরের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আখতার জাহান।

সভার সমাপনী বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আখতার জাহান আগামী ২১ জুন রাজশাহী সিটি করপোরেশনের নির্বাচনে নৌকার মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে ভোট দেওয়ার আহ্বান জানান। তিনি বলেন, রাজশাহীর উন্নয়নসহ বরেন্দ্র অঞ্চলের চলমান উন্নয়ন ধরে রাখতে নৌকার মেয়র প্রার্থী লিটনের বিকল্প নেই। এজন্য তিনি কর্মকর্তা-কর্মচারীদের নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।

সভায় বিএমডিএর নির্বাহী পরিচালক আব্দুর রশীদ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী শামসুল হোদা, ড. মো. আবুল কাসেম, জাহাঙ্গীর আলম খান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও সচিব (অতিরিক্ত) শিবির আহমেদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শরীফুল হক, নাজিরুল ইসলাম, শহীদুর রহমান, প্রকল্প পরিচালক ও নির্বাহী প্রকৌশলী হাবিবুর রহমান খানসহ অন্য কর্মকর্তা-কর্মচারীরা সভায় উপস্থিত ছিলেন।

 

সর্বাধিক পঠিত