শুক্রবার, মে ৩, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

নগরীতে ৫ জুয়াড়ি গ্রেফতার, জুয়ার সরঞ্জামাদি উদ্ধার

স্টাফ রিপোর্টার : নগরী’র কাশিয়াডাঙ্গা থানার বড়পুকুড়িয়া বটতলা এলাকায় অভিযান চালিয়ে নগদ অর্থ ও তাসসহ ৫ জুয়াড়িকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
গ্রেফতারকৃত আসামিরা হলেন, রাজশাহী মহানগরীর কশিয়াডাঙ্গা থানার গোবিন্দপুরের মৃত আব্দুল হাইয়ের ছেলে মো: বাবু (৪২), একই এলাকার মৃত তৈয়ব আলীর ছেলে মো: জুয়েল রানা (৩৫), চারখোটার মোড়ের মো: চান শেখের ছেলে মো: রকি শেখ (৩০), পশ্চিম মোল্লাপাড়ার মৃত আক্কাশের ছেলে মো: শাহআলম (৪০) এবং দামকুড়া থানার পুরাতন মধুপুরের মৃত জারমানের ছেলে মো: পিয়ারুল ইসলাম (৪৫)।

ঘটনা সূত্রে জানা যায়, বুধবার দিবাগত (১৩ সেপ্টেম্বর) রাত ১২:৫০ টায় কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম ইউনিয়নের বড়পুকুড়িয়া বটতলা এলাকায় একটি তাবুর নিচে কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে এবং হট্টগল করে জনসাধারণের বিরক্তি সৃষ্টি করছে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের টিম বড়পুকুড়িয়া বটতলা এলাকায় অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় ৫ জনকে আটক করতে পাললেও দুইজন কৌশলে পালিয়ে যায়।

এসময় আসামিদের দখল হতে তাস ও নগদ অর্থ উদ্ধার করেন। গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে কাশিয়াডাঙ্গা থানায় একটি জুয়া আইনে মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিদের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

সর্বাধিক পঠিত